বিশ্বনাথে দৌলতপুরে উন্নয়ন কাজে বাঁধা দিতে নেমপ্লেট ভাংচুরের অভিযোগ

প্রকাশিত:বুধবার, ০২ জুন ২০২১ ০৯:০৬

বিশ্বনাথে দৌলতপুরে উন্নয়ন কাজে বাঁধা দিতে নেমপ্লেট ভাংচুরের অভিযোগ

বিশ্বনাথ প্রতিনিধি:-  সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নে উন্নয়ন কাজের নেমপ্লেট ভেঙ্গে দিয়েছে দূবৃত্তরা। ৪৫ মিটার ঢালাইয়ের কাজ শেষ করে গত বৃহস্পতিবার বসানো হয় এই নেমপ্লেট। উন্নয়ন কাজে বাঁধা দিতে ওই দিন রাতেই দূবৃত্তরা ভেঙ্গে ফেলে নেমপ্লেট। এনিয়ে এলাকায় নানা আলোচনা সমালোচনা সৃষ্টি হয়েছে। তবে, এটি জামাত বিএনপির কাজ বলে দাবি ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংঘঠনের নেতৃবৃন্দের।

সরেজমিন গিয়ে জানাগেছে, উপজেলা পরিষদের একটি বরাদ্ধ থেকে দক্ষিণ দৌলতপুর গ্রামের দক্ষিণ মসজিদের পেছনে একটি কাচা রাস্তায় ৪৫ মিটার ডালাইয়ে কাজ করা হয়। কাজ শেষে বসানো হয় প্রকল্পের নামে নেমপ্লেট। কিন্ত দূবৃত্তরা রাতেই সেই নেমপ্লেটটি ভেঙ্গে ফেলে। নেমপ্লেটটি যারা ভেঙ্গেছে তাদের পরিচয় জানাজানি হলে এ ঘটনা ধামাচাপা দিতে অন্য একটি নেমপ্লেট বানিয়ে বসানোর পরিকল্পনা চলছে।

দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আরিফ উল্লাহ সিতার সাংবাদিকদের বলেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়ন দেখে জামাত বিএনপি পাগল হয়ে গেছে। সরকারের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে দূবৃত্তরা রাতের আধারে এ কাজ করেছে। আমরা এই নেক্কাজনক কাজের নিন্দা জানাই এবং যারা এ কাজে জড়িত তাদের বিরুদ্ধে আইনের আওতার আনা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ