সিলেটে ভূমিকম্পে সচেতনতামূলক লিফলেট বিতরণ করলো মহানগর যুবলীগ

প্রকাশিত:মঙ্গলবার, ০১ জুন ২০২১ ০৫:০৬

সিলেটে ভূমিকম্পে সচেতনতামূলক লিফলেট বিতরণ করলো মহানগর যুবলীগ

সুরমাভিউ:-  সিলেটে বিগত কিছুদিন পূর্বে একই দিন বার বার ভূমিকম্প হওয়ায় ভয়ে আতঙ্কিত হয়ে পড়েছেন নগরবাসী। এরই প্রেক্ষিতে ভূমিকম্পে আতঙ্কিত না হয়ে করণীয় সম্পর্কে জনগণকে সচেতন করতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক নির্দেশনা সম্বলিত লিফলেট বিতরণ করেছে সিলেট মহানগর যুবলীগ।

মঙ্গলবার (১ জুন) বেলা ২টায় সিলেটের কোর্ট পয়েন্ট থেকে শুরু করে হযরত শাহজালাল (রহ.) এর মাজার পর্যন্ত বিভিন্ন বিপনী বিতান, শপিং মল, পথচারী সহ নানা শ্রেণি পেশার মানুষের মাঝে সচেতনতামূলক এই লিফলেট বিতরণ করেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার সহ যুবলীগ নেতৃবৃন্দ।

এ সময় সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের আহ্বানে দেশের যেকোন দূর্যোগপূর্ণ সময়ে সিলেট মহানগর যুবলীগ জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছে। ভূমিকম্পের সময় আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার পরামর্শ দেন তিনি। তিনি বলেন, যে কোন দূর্যোগ মোকাবেলায় সিলেট মহানগর যুবলীগ সব সময় প্রস্তুত রয়েছে। তিনি আধ্যাত্মিক নগরী খ্যাত হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) এর পূণ্যভূমি সিলেটকে রক্ষার জন্য দেশ-বিদেশের সকল ধর্মের মানুষকে মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করার আহ্বান জানান।
সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, সিলেট মহানগর যুবলীগ ও ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ মহানগর যুবলীগের নেতৃবৃন্দের মাধ্যমে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সর্বসাধারণের মাঝে লিফলেট বিতরণ করার নির্দেশ দেন এবং প্রত্যেকে নিজ নিজ ওয়ার্ডে দূর্যোগময় সময়ে মানুষের পাশে থাকার আহ্বান জানান।

লিফলেট বিতরণকালে সিলেট মহানগর যুবলীগ নেতৃবৃন্দ ও ২৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিপুল সংখ্যক নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ