শ্রীমঙ্গলে উদ্দীপ্ত তারুণ্যের বৃক্ষ রোপন কর্মসূচি অনুষ্টিত

প্রকাশিত:রবিবার, ৩০ মে ২০২১ ১০:০৫

শ্রীমঙ্গলে উদ্দীপ্ত তারুণ্যের বৃক্ষ রোপন কর্মসূচি অনুষ্টিত
অরবিন্দ দেব, শ্রীমঙ্গল প্রতিনিধি:-  মৌলভীবাজারের শ্রীমঙ্গলে স্বেচ্ছাসেবী সংগঠন উদ্দীপ্ত তারুণ্যের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচি শুরু হয়েছে।
রোববার বিকেলে উদ্দীপ্ত তারুণ্যের আয়োজনে ও জননী নার্সারির সহযোগিতায় শ্রীমঙ্গল উপজেলা পরিষদ প্রাঙ্গনে এই বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) নেছার উদ্দীন, উদ্দীপ্ত তারুণ্যের সমন্বয়ক হৃদয় দাশ শুভ, সনেট দেব চৌধুরী, সংগঠনের মুখপাত্র শিমুল তরফদার প্রমুখ।
পরে শহরের ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়  উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন স্থানে অর্ধ শতাধিক ফলজ, বনজ ও ঔষধী গাছ লাগানো হয়।
সংগঠনের মুখপাত্র শিমুল তরফদার বলেন, ২০১৯ সালে আমরা আনুষ্ঠানিকভাবে আমরা এই সংগঠন টির কার্যক্রম শুরু করি। আমরা ঈদ ও পূজায় সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে নতুন কাপড় বিতরণ কর্মসূচি, বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, মুমূর্ষু রোগীর জন্য রক্ত সংগ্রহ মুক্তিযোদ্ধা সম্মাননা, বিভিন্ন দিবস উদযাপন, সাংস্কৃতিক অনুষ্ঠান করোনাকালে সচেতনতা ও অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণসহ বিভিন্ন সামাজিক কাজ করে আসছি।
আমাদের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আমরা এই সপ্তাহে ২০০ গাছ লাগানোর সীদ্ধান্ত নিয়েছি। আজ তার উদ্বোধন করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ