ফ্রান্সে ট্রেন দুর্ঘটনায় এক বাংলাদেশীর মৃত্যু !

প্রকাশিত:শনিবার, ২৯ মে ২০২১ ০৩:০৫

ফ্রান্সে ট্রেন দুর্ঘটনায় এক বাংলাদেশীর মৃত্যু !

বদরুল বিন আফরুজ-ফ্রান্স প্রতিনিধি

ফ্রান্সের রাজধানী প্যারিসের নিকটবর্তী শহর সাখসেল রেল স্টেশনে গত শুক্রবার সন্ধ্যায় রেল দুর্ঘটনায় এক বাংলাদেশীর মৃত্যু খবর পাওয়া গেছে ।

সাখসেল শহরে বসবাসকারী বাংলাদেশীরা জানিয়েছেন গতকাল সন্ধ্যার দিকে সাইফ উদ্দিন,গাখদন শহর যাওয়ার সময় মাথা ঘুরিয়ে রেললাইনে পড়ে যান । এ সময় দ্রুতগতিতে আসা ট্রেনের নিচে পড়ে ঘটনাস্থলে সাইফ উদ্দিনের মৃত্যু হয় । ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালের মর্গে পাঠিয়েছে । এ সময় স্টেশনে উপস্থিত থাকা বাংলাদেশিরা ঘটনার বর্ণনা জানতে চাইলে পুলিশ বলছে রিপোর্ট না আসা পর্যন্ত দুর্ঘটনার আসল কারণ নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছে না।

নিহত বাংলাদেশীর নাম “সাইফ উদ্দিন”। সাইফ উদ্দিনে গ্রামের বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জ বলে জানা গেছে। সাইফ উদ্দিন দীর্ঘ দিন ধরে ফ্রান্সের রাজধানী প্যারিসের নিকটবর্তী শহর সাখসেল এলাকায় পরিবার নিয়ে বসবাস করে আসছেন । সাইফ উদ্দিনে ৫ মেয়ে ও স্ত্রী নিয়ে দীর্ঘদিন থেকে ফ্রান্সে বসবাস করেন ।

ট্রেন দুর্ঘটনায় সাইফ উদ্দিনের মৃত্যুতে ফ্রান্স বাংলাদেশ কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে ।

রেল দুর্ঘটনায় সাইফ উদ্দিনের মর্মান্তিক এই মৃত্যুতে বাংলাদেশী ফ্রান্স প্রবাসীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিহতের রুহের মাগফিরাত কামনা করে শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ