অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামানকে বিদায় সংবর্ধনা দিলো শ্রীমঙ্গল থানা পুলিশ

প্রকাশিত:শনিবার, ২৯ মে ২০২১ ০৫:০৫

অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামানকে বিদায় সংবর্ধনা দিলো শ্রীমঙ্গল থানা পুলিশ

অরবিন্দ দেব, শ্রীমঙ্গল প্রতিনিধি:-  শ্রীমঙ্গল-কমলগঞ্জের সিনিয়র সহকারী পুলিশ সুপারের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়েছেন তিনি। যোগদান করবেন র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান ঢাকা উত্তরায়।

বুধবার (২৬মে) রাত ৮টায় শ্রীমঙ্গল থানা পুলিশের আয়োজনে সিনিয়র সহকারী পুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত মো.আশরাফুজ্জামানের  বিদায় উপলক্ষে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুস ছালেকের সভাপতিত্বে এসআই আলমগীর হোসেন উপস্থাপনা প্রথমে পবিত্র কোরআন তেলওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে উক্ত সংবর্ধনা ও আলোচনা সভা শুরু হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল থানার পুলিশ সদস্যরা ও শ্রীমঙ্গল প্রেসক্লাব সহ সভাপতি সাংবাদিক দিপংকর ভট্টাচার্য লিটন, সাংবাদিক মামুন আহমেদ, অনলাইন প্রেসক্লাবের সভাপতি আনিসুর রহমান, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, পুলিশ পরিদর্শক তদন্ত হুমায়ুন আহমেদ, পুলিশ পরিদর্শক অপারেশন নয়ন কারকুন, সার্কেল অফিসের পুলিশ পরিদর্শক ফরিদ আহমেদ, অফিসার ইনচার্জ আব্দুস ছালেকসহ সবাই সংর্বধিত আশরাফুজ্জামানের সম্পর্কে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

এ সংক্রান্ত আরও সংবাদ