শাবিপ্রবি তালামীযের কাউন্সিল সম্পন্ন মো.গাউসুল আলম সভাপতি, ইয়াহইয়া আহমদ সম্পাদক

প্রকাশিত:শুক্রবার, ২৮ মে ২০২১ ০৯:০৫

শাবিপ্রবি তালামীযের কাউন্সিল সম্পন্ন মো.গাউসুল আলম সভাপতি, ইয়াহইয়া আহমদ সম্পাদক

সুরমাভিউ:-  বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার ২০২১-২২ সেশনের কাউন্সিল সম্পন্ন হয়েছে।

২৭ মে, বৃহস্পতিবার, বিকাল ৩টায় সিলেট নগরীর অভিজাত একটি রেস্টুরেন্টে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়।

শাখা সভাপতি মো. মনজুরুল করিম মহসিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেদ্বওয়ানুল হক শিমুলের উপস্থাপনায় কাউন্সিল অধিবেশনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ দুলাল আহমদ, সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুজতবা হাসান চৌধুরী নুমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক সুলতান আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদ, সহ-অফিস সম্পাদক মাসরুর হাসান জাফরী ও সদস্য কাওছার হামিদ সাজু।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে মো. গাউসুল আলমকে সভাপতি, ইয়াহইয়া আহমদকে সাধারণ সম্পাদক ও মো. আব্দুল্লাহ আল নায়ীমকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩৬ সদস্য বিশিষ্ট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীল হলেন সহ-সভাপতি খাইরুল আমিন, জায়েদ আহমদ, আবু সাইদ, ফজলু মিয়া, আবুল ফজল মাহমুদ, আব্দুর রহমান জীবন, সহ-সাধারণ সম্পাদক সৈয়দ আল আমিন, মো. আখতারুজ্জামান, মো. মনির হোসাইন, আব্বাস উদ্দিন, সহ-সাংগঠনিক সম্পাদক সাদিক আহমদ, সামিউল ইসলাম, দেলওয়ার সুমন, প্রচার সম্পাদক জুবেল আহমদ, সহ-প্রচার সম্পাদক আলমগীর মাহবুব, অর্থ সম্পাদক ফেরদৌস আহমদ, অফিস সম্পাদক জীবন আহমদ, সহ-অফিস সম্পাদক জাকারিয়া আহমদ, তাজ উদ্দিন, প্রশিক্ষণ সম্পাদক মুয়িদুল ইসলাম, সহ-প্রশিক্ষণ সম্পাদক লোকমান আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক হাবিবুর রহমান মাসরুর, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ফখরুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তাহমিদ জাহান দেলওয়ার, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক আমিনুল ইহসান মো. শাকির, আফছার হোসাইন, সদস্য শাহ সালমান মাহমুদ, মুজাম্মিল ইসলাম, কাজী কামরুল ইসলাম, সায়েল আহমদ, আশফাক আহমদ, সুমন আহমদ, ফাহিম আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ