খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে : শমশের জামাল

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৭ মে ২০২১ ০৯:০৫

খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে : শমশের জামাল

সুরমাভিউ:-  সিলেট জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সদস্য, ইউনাইটেড ফুটবল একাডেমীর সভাপতি ও সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে নৌকা প্রত্যাশী শমশের জামাল বলেছেন, খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে। যুব সমাজকে রক্ষা করতে হলে প্রতিটি এলাকায় খেলাধুলার আয়োজন করতে হবে। তা হলেই যুব সমাজ মাদকের ভয়াল থাবা থেকে রক্ষা পাবে।

তিনি বলেন, সমাজকে এবং নিজ সন্তান ও পরিবারকে মাদক মুক্ত রাখতে হলে নিজ ঘর থেকে মাদকের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে।

তিনি আরও বলেন, মাদক আমাদের সমাজের একটি ব্যধি। এই যুব সমাজকে মুক্ত করতে আমাদের সন্তান ও সকল যুবক-যুবতীদের খেলাধুলাই উৎসাহ যোগাতে হবে। তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজেই একজন ফুটবল খেলোয়াড় ছিলেন। তিনি দেশের ঐতিহ্যবাহী খেলাগুলোকে উৎসাহ যোগাতেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও স্টেডিয়ামে এসে খেলা উপভোগ করেন এবং শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষার পাশাপাশি বর্তমান সরকার দেশব্যাপি খেলাধুলার প্রসারে নানা কর্মসুচি গ্রহন করেছে।

তিনি বৃহস্পতিবার ( ২৭ মে) বিকেলে দক্ষিণ সুরমা উপজেলার কুচাই মাঠে ম্যানচেষ্টার ইউনাইটেড ফুটবল একাডেমী কুচাই, সিলেটের সাথে সৌজন্য সাক্ষাৎ ও ফুটবল সহ ক্রীড়া সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ম্যানচেষ্টার ইউনাইটেড ফুটবল একাডেমী কুচাই, সিলেটের কর্ণদ্বার ও কৃতি ফুটবলার সাব্বির আহমদ সোহেলের সভাপতিত্বে এবং কুচাই জনতা ক্লাবের সহ সভাপতি এহতেশাম হাসান লয়েছের পরিচালনায় বক্তব্য রাখেন, কুচাই জনতা ক্লাবের সভাপতি মাহমুদ হোসেন শাহীন, সাধারণ সম্পাদক সাদেক আহমদ, কুচাই ইউনিয়ন পরিষদের সদস্য ও ভাইস চেয়ারম্যান কামাল আহমেদ কাবুল, সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জাকারিয়া চৌধুরী শিপলু, ক্রীড়া সম্পাদক লায়েক আহমদ, কুচাই যুবলীগের সভাপতি ইকবাল হোসেন মিঠু, ক্রীড়া সম্পাদক আজহারুল ইসলাম লিটন, ক্রীড়া সংগঠক ও ব্যবসায়ী রাসেল আহমদ, তালহা আহমদ, ইব্রাহিম আহমদ, শুকন আহমদ, সাহেদ আহমদ প্রমুখ। এসময় তিনি তার পক্ষ থেকে ম্যানচেষ্টার ইউনাইটেড ফুটবল একাডেমী কুচাই, সিলেটকে ফুটবল সহ ক্রীড়া সামগ্রী প্রদান করেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ