ফিলিস্তিনে হামলার প্রতিবাদে আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন আমাসুফ সিলেটের মানববন্ধন

প্রকাশিত:শুক্রবার, ২১ মে ২০২১ ০৮:০৫

ফিলিস্তিনে হামলার প্রতিবাদে আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন আমাসুফ সিলেটের মানববন্ধন

সুরমাভিউ:-  ফিলিস্তিনের নিরস্ত্র সাধারণ জনগণের ওপর ইসরাইলের নগ্ন সন্ত্রাসী হামলায় নির্বিচারে নারী ও শিশু হত্যার প্রতিবাদে আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন আমাসুফ সিলেট জেলা কমিটির উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ অনুষ্ঠিত হয়।

আজ শুক্রবার (২১ ই মে) বাদ জুম্মা শেষে কুমারগাঁওস্থ বাসট্রামিনাল এলাকায় মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন সিলেট জেলা সভাপতি জিল্লুর রহমান সভাপতিত্বে সহ সভাপতি লোকমান মির্জা পরিচালনায়, এসময় উপস্থিত ছিলেন ৬নং টুকের বাজার ইউনিয়ন ১ নং ওয়ার্ড সদস্য উপজেলা আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা ও মহানগর প্রতিনিধি নুর আহমদ কামাল, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নেতা সুজন মিয়া, কুমার গাঁও বাসটার্মিনাল জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা হাবিবুল্লাহ, বড় গাও জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা গোলাম রাব্বানী, বিশিষ্ট মুরুব্বি আব্দুল জব্বার, শেখপাড়া জামে মসজিদের ইমাম ও খতিব লেখক মাওলানা হারুনুর রশিদ।

আরও উপস্থিত ছিলেন, সিলেট জেলা আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন সিলেট জেলা সহ সভাপতি এম জাহিদ আহমদ রেজা, দপ্তর সম্পাদক মুন্না কাওসার সুমন, সদর উপজেলা মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন আবেদ শেখ জাবেদ আহমদ, বাবুল মিয়া সহ নেতৃবৃন্দ ও এলাকার শত শত মানুষ মানববন্ধনে অংশ গ্রহন করেন প্রমুখ।

মানববন্ধনে বক্তরা বলেন, ‘ ইসরাইলীদের বর্বর হামলায় অসহায় ফিলিস্তিনিরা সাধারন নাগরিকদের হত্যা ও নির্যাতন অবিলম্বে বন্ধ করতে হবে। সন্ত্রাসী রাষ্ট্র ইসরাইল যেভাবে ফিলিস্তিনিদের সাধারণ মানুষকে মারছে তা কোনোভাবেই কাম্য নয়। ইসরাইলের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাব আমরা। সমাবেশের একপর্যায়ে বিক্ষোভকারীরা ইসরায়েল এখনই হামলা বন্ধ না করলে রাজপথ ছেড়ে না যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন মানববন্ধনকারীরা।

এ সংক্রান্ত আরও সংবাদ