সিসি ক্যামেরার আওতায় আসছে কোম্পানীগঞ্জের গুরুত্বপূর্ণ এলাকা

প্রকাশিত:বৃহস্পতিবার, ২০ মে ২০২১ ১০:০৫

সিসি ক্যামেরার আওতায় আসছে কোম্পানীগঞ্জের গুরুত্বপূর্ণ এলাকা

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:-  সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার গুরুত্বপূর্ণ এলাকা সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসা হচ্ছে। এ লক্ষে বৃহস্পতিবার উপজেলার টুকের বাজার এলাকায় সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে।

কোম্পানীগঞ্জের সাদা পাথর পর্যটন কেন্দ্রে প্রতিদিন কয়েক হাজার পর্যটকের আগমন ঘটে সেই সাথে দেশের বিভিন্ন স্থান থেকে ভিআইপিরাও এই সাদা পাথর দেখতে আসেন। তাদের ও এলাকার সার্বিক নিরাপত্তা ব্যবস্থা আরো উন্নত করার লক্ষে পুলিশের পক্ষ থেকে এই সিসি ক্যামেরা স্থাপনের উদ্যোগ নেওয়া হয়েছে। উপজেলার থানা বাজার, ভোলাগঞ্জ বাজার, দয়ার বাজার ও হাইটেক পার্ক এর সামনের রাস্তা মোট ২০টি সিসি ক্যামেরা স্থাপন করা হবে। এলাকার ব্যবসায়ীদের সহযোগিতায় লাগানো হচ্ছে এসব সিসি ক্যামেরা।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল জানান, এলাকার শতভাগ নিরাপত্তা প্রদান, পরিস্থিতি পর্যবেক্ষণ ও শান্তিপ্রিয় জনগনের নিরাপত্তা ব্যবস্থা আরোও উন্নত এবং জোরদার করণে মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয় এর নির্দেশ ক্রমে ‘সিসি ক্যামেরা’ সংযোজন করা হচ্ছে। যা সার্বক্ষণিক মনিটর করা হবে ২৪/৭ দিন। আপাতত বিভিন্ন পয়েন্টে ২০টি সিসি ক্যামেরা লাগানো হবে। শহরের ব্যবসা প্রতিষ্ঠান, ব্যাংক ও বাসিন্দাদের সার্বিক নিরাপত্তার কথা মাথায় রেখে বিভিন্ন পয়েন্টে পর্যায়ক্রমে আরোও সিসি ক্যামেরা অতিসত্বর সংযোজন করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ