আখালিয়ায় বড়গুল এলাকায় লন্ডন প্রবাসী মনির উদ্দিনের ঈদ উপহার বিতরণ

প্রকাশিত:বৃহস্পতিবার, ১৩ মে ২০২১ ০৮:০৫

আখালিয়ায় বড়গুল এলাকায় লন্ডন প্রবাসী মনির উদ্দিনের ঈদ উপহার বিতরণ

সুরমাভিউ:-  মানবতার সেবায় এগিয়ে আসুন দুস্থ অসহায়দের সাহায্য করুন এই শ্লোগানে  ও পবিত্র ঈদুর ফিতর উপলক্ষে লন্ডন প্রবাসী মনির উদ্দিন অর্থায়নে তার সহধর্মিনী রিনা বেগমের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকাল ১১টার সময় তার নিজ বাসভবনে প্রায় তিন শত গরিব অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আখালিয়া নতুন বাজারের বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম নজু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বড়গুল এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুল আজিজ, আওয়ামী লীগ নেতা রহমত আলী, লন্ডন প্রবাসী মনির উদ্দিন সহধর্মিনী রিনা বেগম।

প্রধান অতিথি সিলেট মহানগর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আখালিয়া নতুন বাজারের বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম নজু বক্তব্যে বলেন, করোনায় কর্মহীন ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ-অসহায়দের মাঝে খাদ্য বিতরণ কর্মসূচি থেকে সমাজের বিত্তবানরাও শিক্ষা নেবেন। তারাও দুস্থদের সেবায় এগিয়ে আসবেন। ঈদের আনন্দ ভাগাভাগি করে নেবেন। তিনি আরোও বলেন প্রবাসী মনির উদ্দিন মতো সকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা এগিয়ে আসার আহবান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ