দেশের যে কোন সংকটে ছাত্রলীগ কাজ করে যাচ্ছে : বীর মুক্তিযোদ্ধা মাসুক

প্রকাশিত:বৃহস্পতিবার, ১৩ মে ২০২১ ০৮:০৫

দেশের যে কোন সংকটে ছাত্রলীগ কাজ করে যাচ্ছে : বীর মুক্তিযোদ্ধা মাসুক

সুরমাভিউ:- সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, ছাত্রলীগ হচ্ছে আওয়ামীলীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন। ছাত্রলীগ প্রতিষ্ঠার পর থেকে দেশের ক্রান্তিলগ্নে দেশের অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশের প্রতি সম্মান জানিয়ে বাংলাদেশের প্রতিটি জেলায় ছাত্রলীগের নেতাকর্মী নিজ নিজ সামর্থ অনুযায়ী সমাজের সুবিধা বঞ্চিত ও অসহায় মানুষকে সাহায্য করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আজকে সিলেট মহানগর ছাত্রলীগের ১৭নং ওয়ার্ড শাখার উদ্যোগে ছিন্নমূল শিশুদের মাঝে ঈদের নতুন কাপড় বিতরণ করেছে, যা একটি মহতি উদ্যোগ হিসেবে বিবেচিত।

তিনি বুধবার রাতে নগরীর ১৭নং ওয়ার্ডের কাজিটুলা এলাকায় সিলেট মহানগরের ১৭নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি শাহিদুল ইসলাম সৌমিক এর  উদ্যোগে ছিন্নমূল ও অসহায় শিশুদের মাঝে ঈদের নতুন কাপড় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ১৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ সভাপতি মো. মকবুল হোসাইন, আবির আল আজাদ মুন্না, সারওয়ার আহমেদ সাইফ, জাকির আহমেদ, তাসনিম জিহান, নাহিয়ান আহমেদ তমাল, ফেরদৌস খান হিমেল, নাহিদুল ইসলাম শাফায়াত, গাজী রাতুল প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ