সুবিধাবঞ্চিত মানুষের সেবায় এগিয়ে আসতে হবে : ড. বেলাল আহমদ

প্রকাশিত:বুধবার, ১২ মে ২০২১ ০৪:০৫

সুবিধাবঞ্চিত মানুষের সেবায় এগিয়ে আসতে হবে : ড. বেলাল আহমদ

সুরমাভিউ:-  বিশিষ্ট সমাজসেবী রোটারিয়ান ফারেছ আহমদ চৌধুরী ব্যক্তিগত উদ্যোগে ৩টি দরিদ্র পরিবারকে ৩ টি গৃহ নির্মাণ করে দিয়েছেন এবং অসহায় ৬০টি পরিবারকে নগদ তিন লক্ষ টাকা প্রদান করেছেন। অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে আজ মঙ্গলবার দরিদ্র পরিবারের সদস্যদের হাতে টাকা তুলে দেয়া হয়।

আজ মঙ্গলবার রোটারি ই-ক্লাবের প্রেসিডেন্ট ফারেছ আহমেদ চৌধুরী পিএইচএফ-এর সভাপতিত্বে এবং সিপি রোটারিয়ান রাসেল মাহবুবের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি-৩২৮২ বাংলাদেশের ডিস্ট্রিক্ট গভর্নর ড. বেলাল আহমদ এবং অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ডিষ্টিক একজিউটিব সেক্রেটারী রোটারিয়ান ফরিদ উদ্দিন আহমদ, রোটারিয়ান মোশারফ হোসেন জাহাঙ্গীর, রোটারিয়ান এডভোকেট আজিম উদ্দিন, রোটারিয়ান আরিফ হোসেন, রোটারিয়ান ইঞ্জিনিয়ার তোফায়েল আহমদ চৌধুরী, রোটারি ক্লাব অব সিলেট সাউথের প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল মুহিত দিদার, রোটারিয়ান ফজলুল কাদেও সিদ্দিকী প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে ড. বেলাল আহমদ বলেছেন, সমাজের সুবিধাবঞ্চিত মানুষের জন্য নিজ নিজ অবস্থান থেকে আমাদের এগিয়ে আসতে হবে। পেশাগত দায়িত্বপালন, সমাজ উন্নয়নে সততা এবং নৈতিকতা রক্ষার মাধ্যমে রোটারিয়ানরা সমাজে নিজেদেরকে উদাহরণ হিসেবে উপস্থাপন করতে হবে।

সভাপতির বক্তব্যে ফারেছ আহমেদ চৌধুরী বলেন, করোনা মহামারির এই সময়ে বিত্তশালীদেরকে ধর্মবর্ণ নির্বিশেষে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

উলেখ্য- ঈদের কাপড় ও ইফতার বক্স বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ