শ্রীমঙ্গলে পরিবহন শ্রমিক ও দলীয় নেতাকর্মীদের মাঝে আব্দুস শহীদ এমপি’র নগদ অর্থ বিতরণ

প্রকাশিত:বুধবার, ১২ মে ২০২১ ০৪:০৫

শ্রীমঙ্গলে পরিবহন শ্রমিক ও দলীয় নেতাকর্মীদের মাঝে আব্দুস শহীদ এমপি’র নগদ অর্থ বিতরণ
অরবিন্দ দেব, শ্রীমঙ্গল প্রতিনিধি:-  ঈদুল ফিতরকে সামনে রেখে করোনা ভাইরাস পরিস্থিতিতে শ্রীমঙ্গল উপজেলার আড়াইশো পরিবহন শ্রমিক ও দলীয় নেতাকর্মীদের মাঝে ঈদ উপহার নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
বুধবার  দুপুরে শহরের মিশন রোডস্থ নিজ বাসায় অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি ঈদ উপহার হিসেবে ২৫০ জন পরিবহন শ্রমিক ও দলীয় নেতা-কর্মীর হাতে নগদ অর্থ তুলে দেন।
পরিবহন শ্রমিক ও দলীয় নেতাকর্মীরা সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে আব্দুস শহীদ এমপি হাত থেকে এসব ঈদ উপহার গ্রহণ করেন।
ঈদ উপহার বিতরণে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক ছালিক আহমেদ, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, সাংবাদিক মামুন আহমেদ, পৌর যুবলীগের সহ-সভাপতি কামরুল হাসান দোলন, যুগ্ন সম্পাদক সালেহ আহমদ চৌধুরী, শ্রীমঙ্গল উপজেলা শাখার ট্রাক ট্যাংকলরি সংগঠনের সভাপতি নুরু মিয়া, সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া প্রমুখ।
আব্দুস শহীদ এমপি সবাইকে আগাম ঈদ শুভেচ্ছা জানিয়ে বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালন করুন, পাশাপাশি তিনি করোনা মহামারি থেকে বাংলাদেশ রক্ষা পেতে ঈদের জামাতে বিশেষ প্রার্থনা করতে ইমামদের প্রতি আহ্বান জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ