লকডাউনে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে রয়েছে যুব আন্দোলন : ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ

প্রকাশিত:মঙ্গলবার, ১১ মে ২০২১ ১১:০৫

লকডাউনে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে রয়েছে যুব আন্দোলন : ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ

সুরমাভিউ:-  ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর এর সহ-সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ বলছেন, আমরা লকডাউনে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়াতে নিজেদের সামর্থ্য অনুযায়ী চেষ্টা চালিয়ে যাচ্ছে। দেশের বিভিন্ন জায়গায় স্বেচ্ছাশ্রেেমর ভিক্তিতে জমির ধান কেটে দেয়া ও করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরন কারীদের লাশ দাফন কাফন কার্যক্রম পরিচালনা করা, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাবার, ঈদ সামগ্রী বিতরণ করছে প্রতিনিয়ত। ইসলামী আন্দোলন বাংলাদেশ ছাড়াও বিভিন্ন ব্যাক্তি ও সংগঠনের ব্যানারে  অর্থ ও সময় শ্রম দিয়ে যারাই এ মানবিক কাজে অংশগ্রহণ করেছেন তাদের প্রতি রইল সশ্রদ্ধ সম্মাননা।

ইসলামী যুব আন্দোলন সিলেট মহানগরের ১৪নং ওয়ার্ডের উদ্যোগে গত ১০ মে  সোমবার রাত ১০টায় ছড়ারপার ১৪নং ওয়ার্ড কার্যালয়ে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওয়ার্ড সভাপতি মোঃ আনিসুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আলা উদ্দিনের পরিচালনায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – ইসলামী যুব আন্দোলন সিলেট জেলা শাখার সহ- সভাপতি যুবনেতা  মুহাম্মদ জাকির হোসেন, ইসলামী যুব আন্দোলন কোতোয়ালী থানা শাখার সভাপতি মোঃ শাহিন আলম, সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহিদুল ইসলাম সাজুল, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মঞ্জিল বলী,  ওয়ার্ড  যুগ্ম সাধারণ সম্পাদক ইজাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম,অর্থ সম্পাদক ফয়সল আহমদ, প্রকাশনা সম্পাদক- শাহেদ আহমদ, সমাজ কল্যান সম্পাদক – হোসেন আহমদ ২, যুবকল্যাণ ও কর্মসংস্থার  সম্পাদক মুহাম্মদ হুসাইন প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ