কবর খননকারীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন আসাদ উদ্দিন আহমদ

প্রকাশিত:মঙ্গলবার, ১১ মে ২০২১ ০১:০৫

কবর খননকারীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন আসাদ উদ্দিন আহমদ
সুরমাভিউ:-  করোনা ভাইরাসের কারণে বাংলাদেশ এক কঠিন সময় পার করছে। কঠিন এই সময়ে কেউ মারা গেলে অনেকক্ষেত্রে দাফনের লোক ও কবর দেওয়ার লোক পাওয়া যায়না। আর যারা এই কাজ করে থাকেন তাদের খবর আর কয়জন রাখে কেউ তাদের খোঁজ না রাখলেও খোঁজ রেখেছে সিলেট মহানগরীর ১৬ নং ওয়ার্ড যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ।
করোনা ও লকডাউনের কারণে অসহায় ভাবে দিনযাপন করছে এসব পরিবার। সোমবার(১০ মে) রাতে এসব পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সিনির সহ-সভাপতি আসাদ উদ্দিন আহমদ, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, অত্র এলাকার মুরব্বি বাবুল আহমদ বাবু, হায়দার আহমদ হারুন, আশরাফ খাঁন, হারুন আহমদ।
উপস্থিত ছিলেন, ১৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সেবুল আহমদ সাগর, ১৬ নং ওয়াড ছাত্রলীগের সভাপতি শরিফ মোবারক সুমন, সহ-সভাপতি সাদিকুর রহমান জুবেল, ছাত্রলীগ নেতা তানভীর রনি, যগ্ম সাধারণ সম্পাদক রায়হান খান রুহান।
অন্যনদের মধ্যে উপস্থিত ছিলেন, শরিফ আহমদ, ইমরান আহমদ।
এসময়  সিলেট মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আসাদ উদ্দিন আহমদ বলেন, গোর খননকারীগণ সমাজের অনেক বড় একটা দায়িত্ব পালন করেন। তাই আমাদের উচিৎ এই ক্রান্তিকালে তাঁদের সহযোগিতা করা। আমি বিভিন্ন সংগঠনকে আহ্বান করছি তাঁদের পাশে এসে দাঁড়ানোর জন্য।
অন্যদিকে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, ১৬ নং ওয়ার্ড যুবলীগ, ছাত্রলীগ আজ যে মানবিক কাজগুলো করেছে তা সত্যিই প্রশংসনীয়। কঠিন মহামারীতে কেউ আক্রান্ত হয়ে কিংবা জটিল রোগে মারা যাওয়া ব্যাক্তিদের কে দাফন কাফন যারা করেন তাদের মাঝে আজ খাদ্য সামগ্রী বিতরণ করেছেন সেটা সত্যিই একটি মহতী কাজ ।এই সকল মানবিক উদ্যোগগুলো যাতে ভবিষ্যতেও চলমান থাকে। তিনি আরও বলেন, যুবলীগ ছাত্রলীগের কার্যক্রম প্রমাণ করে তাদের দক্ষতা, উদারতা এবং মানবিকতা।

এ সংক্রান্ত আরও সংবাদ