করোনাকালীন সময়ে সিলেট চেম্বারের পক্ষ থেকে সংবাদকর্মীদের আর্থিক সহায়তা

প্রকাশিত:সোমবার, ১০ মে ২০২১ ০৩:০৫

করোনাকালীন সময়ে সিলেট চেম্বারের পক্ষ থেকে সংবাদকর্মীদের আর্থিক সহায়তা

সুরমাভিউ:-  মহামারী করোনা ভাইরাসের কারণে লকডাউন কালীন সময়ে ক্ষতিগ্রস্থ সংবাদকর্মীদের আর্থিক সহায়তা প্রদান করেছে সিলেটের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি।

০৯ মে ২০২১ইং, রবিবার বিকাল ৩:৩০ ঘটিকায় চেম্বার কনফারেন্স হলে আনুষ্ঠানিকভাবে এ আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এসময় সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মোঃ শোয়েব বলেন, সাংবাদিকগণ করোনা পরিস্থিতির মধ্যেও জীবনের ঝুঁকি নিয়ে সংবাদ সংগ্রহ ও পরিবেশন করে আমাদেরকে সহযোগিতা করেন। তাদের প্রতি লক্ষ্য রাখা আমাদের দায়িত্ব ও কর্তব্য।

অনুষ্ঠানে সিলেট প্রেসক্লাব, সিলেট জেলা প্রেসক্লাব, সিলেট অনলাইন প্রেসক্লাব, ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ও ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের ক্ষতিগ্রস্থ সাংবাদিকগণকে সিলেট চেম্বারের পক্ষ থেকে নগদ অর্থ সহযোগিতা প্রদান করা হয়।

সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ মহৎ এ উদ্যোগ গ্রহণের জন্য সিলেটের সাংবাদিক মহলের পক্ষ থেকে সিলেট চেম্বার নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। তিনি বলেন, সিলেট চেম্বারের এ সহযোগিতায় ক্ষতিগ্রস্থ সংবাদকর্মীরা উপকৃত ও উৎসাহিত হবেন।

অনুষ্ঠানে সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি চন্দন সাহা, পরিচালক মোঃ এমদাদ হোসেন, মুশফিক জায়গীরদার, মোঃ আব্দুর রহমান (জামিল), ওয়াহিদুজ্জামান চৌধুরী রাজিব, সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আব্দুল হান্নান, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সামির মাহমুদ, সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ এবং বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ ও কর্মীবৃন্দ, সিলেট চেম্বারের সচিব জনাব গোলাম আক্তার ফারুক, যুগ্ম সচিব নূরানী জাহান কলি, সহকারী সচিব সানু উদ্দিন রুবেল উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ