ঈদের আনন্দ ছড়িয়ে দিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে : নাদেল

প্রকাশিত:শনিবার, ০৮ মে ২০২১ ০৮:০৫

ঈদের আনন্দ ছড়িয়ে দিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে : নাদেল

সুরমাভিউ:-  বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর আমাদের সন্নিকটে। কিন্তু আমাদের সমাজের অনেক অসহায় মানুষ ঈদের সময় নতুন পোষাক কিনতে পারে না। সেজন্য তাদের মুখে হাসি থাকে না। তাই এসব মানুষের পাশে দাঁড়াতে হবে। যাতে তাদের মুখে হাসি ফোটানো যায়। আর এই ঈদের খুশী সকলের মাঝে বিলিয়ে দিতে সেভেন স্টার সোশ্যাল অরগানাইজেশনের উদ্যোগে স্বপ্নের দোকান ঈদ বস্ত্র নিয়ে অসহায় মানুষের পাশে দাড়িয়েছে তা প্রশংসার দাবি রাখে। তাদের এই উদ্যোগের ফলে আনন্দের সাথে ঈদ করতে পারবে অসহায় মানুষগুলো। সমাজের অসহায় ও অবহেলিত মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আর দরিদ্র ও অসহায় পথচারী মানুষদের পাশে দাঁড়িয়ে আসুন ঈদের আনন্দ ছড়িয়ে দেই চারিদিকে।

“স্বপ্ন পূরণ হোক সাধ্যের মধ্যে, সকলের সহযোগিতায় এক সাথে, এক হয়ে নতুন উদ্যমে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সেভেন স্টার সোশ্যাল অরগানাইজেশনের উদ্যোগে স্বপ্নের দোকানের পক্ষ থেকে অসহায় ও দুস্থ্যদের মাঝে ঈদের কাপড় বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সেভেন স্টার সোশ্যাল অর্গানাইজেশনের সভাপতি তামিম আদনানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসিফ আরমানের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সদস্য রাহাত তরফদার, যুবলীগ নেতা দুলাল রাজ, ফুজায়েল আহমেদ জনি, ছাত্রলীগ নেতা কিশওয়ার জাহান সৌরভ, তপন বর্মণ, মন্সুর আলম ডেভিড, সেভেন স্টার সোশ্যাল অর্গানাইজেশনের সদস্য রিয়াদ আহমদ, শাহরিয়ার শুভ্র, সুলতান আহমদ, মাহবুব আমান, শাওন ইসলাম, হিমেল আহমদ, মাসুম আহমদ, হাসিন মসুদ, নাবিল ফারহান, প্রিতম আহমদ, নাইম আহমদ, তাহসিন আহমদ, আদিব হাসান, শহরিয়ার চৌধুরী, জয়, মিনহাজ রাজ, জিসান আহমেদ, মারজন আহমদ, তামিম আহমেদ, বারী আহমদ।

উপদেষ্টা সদস্য ফুয়াদ আহমদ, মুশফিক আহমদ, সাকাওয়াত হোসেন, ইয়াসিন সজ্জাদ, রাফি আহমেদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ