সিলেট পরিবহন শ্রমিকদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন নিসচা কেন্দ্রীয় নেতা মিশু

প্রকাশিত:শুক্রবার, ০৭ মে ২০২১ ০৭:০৫

সিলেট পরিবহন শ্রমিকদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন নিসচা কেন্দ্রীয় নেতা মিশু

সুরমাভিউ:-  করোনা মহামারীতে কঠোর লকডাউনে কর্মহীন পরিবহন চালক ও শ্রমিকদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু।

৭ মে শুক্রবার বিকাল ৩ ঘটিকায় নগরীর সুবিদবাজারে ঈদ উপহার সামগ্রী বিতরনকালে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি।

এসময় তিনি বলেন, করোনা মহমারীতে পরিবহন চালক শ্রমিকরা কষ্টে জীবনযাপন করছেন। এ বিষয়ে সরকার গুরুত্বসহকারে বিবেচনা করছে। বিষয়টি আমি পররাষ্ট্রমন্ত্রীর নজরে নিয়ে এসেছি এবং আশা করছি খুব শীঘ্রই পররাষ্ট্রমন্ত্রীর পক্ষ থেকে সহায়তা প্রদান করা হবে। নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু পরিবহন চালক ও শ্রমিকদের মধ্যে ঈদ উপহার বিতরন করে উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করেছেন। এ সময় তিনি সমাজের বিওবান সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

নিসচা কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম মিশু জানান, নিসচা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন সারা বাংলাদেশের নিসচা নেতাকর্মীদের কে নির্দেশ প্রদান করেছেন যে করনা মহামারী সময়ে পরিবহন চালক ও শ্রমিকদের পাশে থাকার জন্য।

এ সময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট মহানগর শাখার সভাপতি এম ইকবাল হোসেন, সিলেট অনলাইন প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক কে এ রহিম সাবলু, সদস্য আব্দুল হাছিব, নিসচা সিলেট মহানগরের সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার, মামুন মাহবুব পরিবহনের ম্যানেজার আমিনুল ইসলাম।

এ সংক্রান্ত আরও সংবাদ