সিলেট লায়ন্স ফাউন্ডেশন আর্ত-পীড়িত মানুষের জন্য কাজ করে যাচ্ছে : লায়ন ডা. আজিজুর রহমান

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৬ মে ২০২১ ০৯:০৫

সিলেট লায়ন্স ফাউন্ডেশন আর্ত-পীড়িত মানুষের জন্য কাজ করে যাচ্ছে : লায়ন ডা. আজিজুর রহমান

সুরমাভিউ:- লায়ন ডিস্ট্রিক্ট ৩১৫বি-১ এর প্রাক্তন জেলা গভর্ণর লায়ন প্রফেসর ডা: আজিজুর রহমান বলেন, সিলেট লায়ন্স ফাউন্ডেশন প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের অসহায় মানুষের উন্নয়নে ও আর্ত-পীড়িত মানুষের সেবার কাজ করে যাচ্ছে। বৈশ্বিক করোনা মহামারিতেও সিলেট লায়ন্স ফাউন্ডেশন নিম্ন আয়ের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগময় মুহুর্তেও সব সময় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে ছিলো। এরই অংশ হিসেবে আজকে সমাজের নিম্ন আয়ের মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করছে। তিনি অসহায় মানুষের সাহায্যে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

তিনি বৃহস্পতিবার (৬ মে) বাদ আসর নগরীর বাগবাড়ি পয়েন্টস্থ লায়ন চক্ষু হাসপাতালের সামনে সিলেট লায়ন্স ফাউন্ডেশনের উদ্যোগ মাহে রমজানে নিম্ন আয়ের মানুষদের মধ্যে ইফতার সামগ্রী  বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট লায়ন্স ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন জুবায়ের আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সেক্রেটারী লায়ন ইমরান আহমদ এমজেএফ -এর পরিচালনায় ইফতার সামগ্রী  বিতরণকালে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট লায়ন্স ফাউন্ডেশনের প্রাক্তন চেয়ারম্যান ও সেক্রেটারি লায়ন হারুন আল রশীদ দিপু এমজেএফ, ভাইস চেয়ারম্যান লায়ন ডা: এম.এস জামান চৌধুরী বাহার, লায়ন গৌতম লাল দত্ত, লায়ন সামসুল আলম খান সাজু, ট্রেজারার লায়ন গৌতম বনিক, জয়েন্ট সেক্রেটারী লায়ন আমিন উদ্দিন আহমদ, নির্বাহী সদস্য লায়ন মুহিতুর রহমান এমজেএফ, লায়ন অঞ্জন কুমার দাস, লায়ন হুমায়ুন  আহমদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ