কাঠের ফার্নিচারের ভেতরে ঢুকিয়ে ১২০ কেজি গাঁজা পাচারকালে পিকআপ ভ্যান আটক

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৬ মে ২০২১ ০৮:০৫

কাঠের ফার্নিচারের ভেতরে ঢুকিয়ে ১২০ কেজি গাঁজা পাচারকালে পিকআপ ভ্যান আটক
মোঃ তাজুদুর রহমান, মৌলভীবাজার:-  কাঠের ফার্নিচারের ভেতরে গাজা ঢুকিয়ে বিশেষ কৌশলে’ পাচার কালে র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অভিযানে ১২০ কেজি গাঁজা, ৫টি কাঠের ফার্নিচার ও একটি পিকআপ গাড়ি আটক করা হয়েছে।
বৃহস্পতিবার (৬মে) বিকেলে মৌলভীবাজারের শ্রীমঙ্গল র‍্যাব ক্যাম্পে এক প্রেস ব্রিফিং-এ র‍্যাব শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা এসব তথ্য জানান।
র‍্যাব সূত্রে আরও জানা যায়, বৃহস্পতিবার সকালে চুনারুঘাট থেকে ঢাকার উদ্দেশ্যে বিশেষ পন্থায় ফার্নিচারের ভেতরে ঢুকিয়ে গাঁজা পাচারকালে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ মোড় থেকে একটি পিকআপ ভ্যানে ৫টি কাঠের ফার্নিচার আটক করেন। এ সময় পিকআপ গাড়ির চালক ও গাজার মালিক পালিয়ে যায়। পরে ফার্নিচারের ভেতরে বিশেষ পন্থায় লুকিয়ে বক্স করে রাখা ১২০ প্যাকেট গাঁজা পাওয়া যায়।
র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা জানান, প্রতি প্যাকেটে গাঁজার পরিমান এক কেজি করে মোট ১২০ কেজি। যার আনুমানিক মুল্য প্রায় ১২ লক্ষ টাকা। তিনি বলেন, মাদক মুক্ত বাংলাদেশ গড়তে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
গাঁজার মালিক হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার আবডার হাওর এলাকাযর বাসিন্দা মৃত সিদ্দিক আলীর ছেলে মনা মিয়া (২৬) এবং পিক-আপের  মালিক একই থানার শাহবাজপুর গ্রামের মৃত সোনাই মিয়ার ছেলে মিলন মিয়া (৩৮) এর বিরুদ্ধে মামলা করা হবে বলেও জানান তিনি।

এ সংক্রান্ত আরও সংবাদ