ফ্রান্সে মোটরসাইকেল দুর্ঘটনায় এক বাংলাদেশীর মৃত্যু!

প্রকাশিত:বুধবার, ০৫ মে ২০২১ ০৯:০৫

ফ্রান্সে মোটরসাইকেল দুর্ঘটনায় এক বাংলাদেশীর মৃত্যু!

বদরুল বিন আফরোজ।।

ফ্রান্সের প্যারিসে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশী যুবকের মৃত্যু হয়েছে ।
নিহত এই যুবকের নাম রুমেল আহমদ ।রুবেলের গ্রামের বাড়ি সিলেটের মৌলভী বাজার জেলার জুড়ি উপজেলায় ।

নাম প্রকাশে অনিচ্ছুক রুমেলে এলাকার এক ফ্রান্স প্রবাসী সূত্রে জানা গেছে – নিহত রুমেল প্যারিসে ফুড ডেলিভারির -ডেলি ব্রো রাইটার হিসাবে কাজ করতেন । তিনি প্রতিদিনের মত ৪ তারিখ মঙ্গলবারেও কাজ করতে বেরিয়েছেন এবং বিকাল ৩ টায় বাসায় রেস্ট এর জন্য ফিরে যান রেস্ট শেষে আবারও বিকাল ৬ কাজে ফিরে যান। কিন্তু কাজ শেষে আনুমানিক দশটার দিকে বাসায় ফেরার পথে প্যারিসের পখদা লাচ্যাপেল পয়েন্টে রেড সিগন্যাল অমান্য করায় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা ট্রাকটি মটর সাইকেলকে ধাক্কা দিলে মোটর সাইকেলসহ রুমেল ট্রাকের নিচে পড়ে যায়। তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ এবং অ্যাম্বুলেস চলে আসে এ সময় অ্যাম্বুলেন্সের কর্তব্যরত ডাক্তার চেকআপ করে রুমেলের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন। প্রবাসী আরো বলেন রুমেলের গ্রামের বাড়িতে ছোট্ট একটি সন্তান ও তার স্ত্রী রয়েছে বলে জানা।

সড়ক দুর্ঘটনায় রুমেলের মর্মান্তিক এই মৃত্যুতে বাংলাদেশী ফ্রান্স প্রবাসীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিহতের রুহের মাগফিরাত কামনা করে শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন জানিয়েছেন ।

ফ্রান্সে বসবাসরত বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ বলেন যারা ফুড ডেলিভারি কাজে নিয়োজিত প্রবাসী বাংলাদেশিদের উদ্দেশ্যে করে তারা বলেন- উবার ডেলি ব্রো,খাবার ডেলিভারিতে কর্মরত সবাই সতর্ক হয়ে জেব্রা ক্রসিং এবং রেডসিগনাল সহ ফরাসি দেশেরসকল আইন কানুন মেনে চলার পরামর্শ দিয়েছেন। তারা আরো বলেন একটু সময় বাঁচাতে অসতর্কের কারনে বড় দূর্ঘটনার সম্মুখীন হতে হবে আপনাদের।

এ সংক্রান্ত আরও সংবাদ