সিলেট জেলা যুবলীগের ব্যতিক্রমী ইফতার বিতরণ

প্রকাশিত:সোমবার, ০৩ মে ২০২১ ০৮:০৫

সিলেট জেলা যুবলীগের ব্যতিক্রমী ইফতার বিতরণ

সুরমাভিউ:-  নির্ধারিত দূরত্ব। একই লাইনে রাখা রয়েছে বক্স ভর্তি ইফতারি। বেগের ভিতর ইফতারী বক্স ও একবোতল পানি। বেগের গায়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের লগো। নগরীর কাজির বাজার মোড়ে পূর্ব থেকেই দাওয়াত দেওয়া হয়নি কাউকে। রোজাদার যে কোনো অসহায় মানুষ নির্ধারিত সময়ে নিতে পারবেন ইফতারির বক্সগুলো। ভাবুন তো বিষয়টি?

ঝামেলামুক্ত এমন দৃশ্য নি:সন্দেহে প্রশংসাবাদার্হ। রাখডাক না করে নগরীতে রোজাদার মানুষদের জন্য এমন আয়োজন করেছে সিলেট জেলা যুবলীগ। রমজানের শুরু থেকেই সংগঠনের এমন আয়োজন অব্যাহত থাকলেও সোমবারের এই আয়োজন ছিল ব্যতিক্রমী।

সোমবার (০৩ মে)  জেলা যুবলীগের উদ্যোগে এমন আয়োজন প্রশংসা কুঁড়িয়েছে নগরবাসীর। একই সাথে মানবিক এই উদ্যোগটি ছিল কোলাহল মুক্ত। ফলে সরকারি নির্দেশনা পালনের পাশাপাশি এই আয়োজন ছিল অনুসরনীয় একটি দৃষ্ঠান্ত।

কাজির বাজার এলাকার ব্যাবসায়ী জুনেল আহমদ। যুবলীগের এই আয়োজনটি চোখে পড়ে তাঁর। জানতে চাইলে তিনি প্রতিক্রিয়ায় বলেন, ক্রান্তিকালে এমন দৃষ্ঠান্ত নি:সন্দেহে সবার প্রশংসা কুঁড়াবে। তিনি বলেন, ইফতারের ঠিক মুহুর্তে ‘আমি অনেক্ষণ ধরে দাঁড়িয়ে দেখলাম-কোনো ভিড় ঠেলাঠেলি নেই। নেই কোনো কোলাহল। তাছাড়া ফটোসেশনের ঝামেলা নেই। যুবলীগ আসলেই মানবিক।