মানবিক দায়িত্ববোধ থেকে ছাত্র লীগ মানুষের জন্য কাজ করছে : ডা. আরমান আহমদ শিপলু

প্রকাশিত:রবিবার, ০২ মে ২০২১ ০৮:০৫

মানবিক দায়িত্ববোধ থেকে ছাত্র লীগ মানুষের জন্য কাজ করছে : ডা. আরমান আহমদ শিপলু

সুরমাভিউ:- সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সিসিকের প্রথম মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দেশব্যাপী আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দেশের অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন। এরই ধারাবাহিকতায় সিলেটে ছাত্রলীগের নেতাকর্মীরা অসহায় সাহায্যে হাত বাড়িয়ে দিচ্ছেন। তিনি বলেন, ভাষা আন্দোলন, মহান মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতা পরবর্তী গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে দেশের মানুষকে নেতৃত্ব দিয়েছে ছাত্রলীগ। রাজনৈতিক কর্মসূচির পাশাপাশি মানবিক দায়িত্ববোধ থেকে ছাত্র লীগ মানুষের জন্য কাজ করছে। দেশ ও জাতির সংকট বা দুর্যোগে ছাত্রলীগ এক বিশ্বস্ত বন্ধুর নাম।

তিনি রোববার কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচীর অংশ হিসেবে মাহে রমজান উপলক্ষ্যে সিলেট মহানগর ছাত্রলীগ নেতা তারেক আহমদ রাজু এর সার্বিক সহযোগিতায় নগরীর আম্বরখানায় সিলেট মহানগর ছাত্রলীগের ইফতার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক সাইফুর রহমান সাইফুর, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা তারেক আহমদ রাজু, মহানগর ছাত্রলীগ নেতা মিজানুর রহমান, তাহসিন মাহী, ১নং ওয়ার্ডে সহ সভাপতি জাহিদ আহমদ রনি প্রমুখ। বিজ্ঞপ্তি