ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত সানির মৃত্যু

প্রকাশিত:রবিবার, ০২ মে ২০২১ ১১:০৫

ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত সানির মৃত্যু
ছাতক প্রতিনিধি:-  ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত সানি সরকারের (২৪) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। গত শনিবার রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত সানি ছাতক শহরে বিকাশ কোম্পানীতে চাকুরীর সুবাদে শহরের মন্ডলীভোগ-ঘোষবাড়ি এলাকার পিতা-মাতাকে নিয়ে ভাড়া বাসায় বসবাস করতো। সে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার নারাইচ গ্রামের কাজল কান্তি সরকারের পুত্র।
গত বুধবার সন্ধ্যায় মোবাইল ফোনে সানি সরকারকে পৌরসভা কার্যালয় সংলগ্ন রাস্তায় ডেকে নিয়ে লোহার পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষের লোকজন। তাকে প্রথমে ছাতক উপজেলা সদর হাসপাতাল ও পরে আশংকাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনার পরদিন বৃহস্পতিবার নিহত সানির পিতা কাজল কান্তি সরকার বাদী হয়ে ৪জনের নাম উল্লেখসহ আরো ৮/১০ জন অজ্ঞাতনামা আসামী করে থানায় একটি অভিযোগ দায়ের দায়ের করেন। এদিকে, চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে সানি সরকারের তার মুত্যু হয়।
এ বিষয়ে পুলিশ তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন থানার ওসি শেখ মো. নাজিম উদ্দিন। এই হামলার ঘটনায় নাইম আহমদ (২০) নামের এক যুবককে আটকের পর গ্রেফতার দেখানো হয়েছে। সে শহরের বাগবাড়ী আবাসিক এলাকার ইসলাম উদ্দিনের পুত্র।

এ সংক্রান্ত আরও সংবাদ