এখোনও শনাক্ত হয়নি সাংবাদিক এনামুল কবির মুন্না হুমকিদাতা

প্রকাশিত:রবিবার, ০২ মে ২০২১ ০৮:০৫

এখোনও শনাক্ত হয়নি সাংবাদিক এনামুল কবির মুন্না হুমকিদাতা

দোয়ারাবাজার প্রতিনিধি:-  সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের সদস্য সচিব ও দৈনিক সিলেটের দিনকাল পত্রিকার এবং দৈনিক সুনামগঞ্জের ডাক পত্রিকার দোয়ারাবাজার উপজেলা প্রতিনিধি ও বিডি স্টার টিভির স্টাফ রিপোর্টার এনামুল কবির মুন্নাকে হত্যার হুমকিদাতা এখনো গ্রেফতার হয়নি। এ ঘটনার প্রায় আরাইমাস পেরিয়ে গেলেও হুমকি দাতাকে শনাক্তের কাজটিও শেষ করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনীর কোনো সংস্থা।

এর আগে গত ১৮ ফেব্রুয়ারি জলমহাল নিয়ে সংবাদ প্রকাশের ঠিক পরের দিন গত ১৯ ফেব্রুয়ারিতে সকালে অজ্ঞাত একটি নম্বর থেকে ফোন দিয়ে এই সাংবাদিকে হত্যার হুমকি দেয়া হয়। রাতেই তিনি দোয়ারাবাজার থানায় একটি সাধারণ ডায়েরি করেন (জিডি) ৭৬৯/২১।

উল্লেখ্য ১৯ ফেব্রুয়ারি সকাল ৯ টা ৩৭ মিনিটে গ্রামীণফোন অপারেটরের ০১৭১৬৯০৫০৭৪ নম্বর থেকে তাকে হত্যার হুমকি দেয়া হয়েছিল। এই নম্বরটি কার এবং ফোন কলটি কোন এলাকা থেকে করা হয়েছিল জানতে চাইলে তদন্ত সংশ্লিষ্ট এক কর্মকর্তা এস, আ, আতিক প্রতিবেদকে জানান, কল লিস্ট আনা হয়েছে কিন্ত এই সিম কার্ডটি কার নামে রেজিষ্ট্রেশন করা হয়েছে তা জানতে আবেদন করা হয়েছে। তাই এখনো আসামিকে শনাক্ত করা যায়নি।

সাংবাদিক এনামুল কবির মুন্না বলেন, হুমকিদাতাকে চিহ্নিত না করা পর্যন্ত আমি আশঙ্কায় আছি। অবিলম্বে তাকে শনাক্ত করে গ্রেফতারের দাবি জানাচ্ছি।

এ সংক্রান্ত আরও সংবাদ