অসহায় ও শ্রমজীবী মানুষের মধ্যে সিলেট জেলা ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ

প্রকাশিত:রবিবার, ০২ মে ২০২১ ০৮:০৫

অসহায় ও শ্রমজীবী মানুষের মধ্যে সিলেট জেলা ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ

সুরমাভিউ:-  পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় ও শ্রমজীবী মানুষের মধ্যে সিলেট জেলা ছাত্রলীগের উদ্যোগে ইফতার বিতরণ করা হয়।

আজ ২রা মে রবিবার বিকালে নগরীর তালতলা (তেলিহাওর) এলাকায় এই ইফতারী বিতরন করেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান।

এ সময় নাসির উদ্দিন খান বলেন সিলেট জেলা ছাত্রলীগের এটি একটি মহতী উদ্যোগ। তিনি সবাইকে যার যার অবস্হান হতে দরিদ্র ও মেহনতি মানুষের কল্যাণে এগিয়ে আসার আহবান জানান।

সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ এর সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাওয়াদ ইবনে জাহিদ খান এর পরিচালনায় ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন, আইন সম্পাদক এডভোকেট আজমল আলী, প্রচার সম্পাদক এডভোকেট আব্বাছ উদ্দিন, উপ দপ্তর সম্পাদক মজির উদ্দিন, কোষাধ্যক্ষ শামশের জামাল, সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুর রকিব বাবলু, যুবলীগ নেতা রমিজ উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ রহমান, যুবলীগ নেতা সুজেল আহমদ তালুকদার, এনামুল হক এনাম, দুলাল আহমদ, জুয়েল আহমদ, স্বেচ্ছাসেবক লীগ নেতা জাবেদ আহমদ, সাবেক ছাত্রনেতা শাহেদ আহমদ, জেলা ছাত্রলীগ নেতা শাক্কুর আহমদ জনি, তারেক আহমদ, জাবেদ চৌধুরী, শেখ সাকিব, এম আর মুহিব, এমন আহমদ পাপ্পু, তানভীর আহমদ, দ্বীপরাজ।