এবার কাদের মির্জাকে বহিষ্কারে ৭ দিনের আল্টিমেটাম দিলেন মঞ্জু

প্রকাশিত:শুক্রবার, ৩০ এপ্রি ২০২১ ০৯:০৪

এবার কাদের মির্জাকে বহিষ্কারে ৭ দিনের আল্টিমেটাম দিলেন মঞ্জু

নোয়াখালী প্রতিনিধি-
সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে বহিষ্কারের জন্য ৭ দিনের আল্টিমেটাম বেধে দিয়েছে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাগনে ও কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু। কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের পূর্ব ঘোষণা অনুযায়ী তিনি ফেইজবুক লাইভে এমন মন্তব্য করেন।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাত ১০ টায় তিনি তার ফেসবুক লাইক ফেইজ থেকে লাইভে এসে তিনি ৭ দিনের এই আল্টিমেটাম ঘোষণা করেন।

উপজেলা আ.লীগের মুখপাত্র মঞ্জু বলেন, কাদের মির্জা সত্য বচনের নামে কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগসহ সারাদেশের আ.লীগের রাজনীতিকে ধ্বংস করছে। আপনি আমাদের শেষ ঠিকানা। মাননীয় প্রধানমন্ত্রী, যাদের কাছে বিচার দিয়েছি তারা সবাই ব্যর্থ হয়েছে। আমরা আগামী শুক্রবার পর্যন্ত সময় দিলাম। এর মধ্যে যদি কাদের মির্জাকে আ.লীগ থেকে বহিষ্কার না করা হয় তাহলে আমরা ঢাকায় সংবাদ সম্মেলন করবো এবং প্রধানমন্ত্রীর বাসভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করবো।

মঞ্জু আরো বলেন, কোম্পানীগঞ্জে বর্তমানে শ্বাসরুদ্ধকর অবস্থা বিরাজ করছে। মাননীয় প্রধানমন্ত্রী আপনি ভাত ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন। আপনি মুক্তিযোদ্ধাদের সম্মান বাড়িয়েছেন। কিন্তু এই কাদের মির্জা কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের উপর হামলা চালিয়েছে। এভাবে যদি একজন মুক্তিযোদ্ধাকে অপমান করা হয় তারপর আমাদের আর কিছুই বলার থাকেনা।

তিনি বলেন, কোম্পানীগঞ্জের মানুষ তার (কাদের মির্জা) তথাকথিত সত্য বচনের নামে অপরাজনীতির কাছে জিম্মি।একজন সাংবাদিক হত্যা করে ক্ষান্ত হয়নি সে উপজেলার অধিকাংশ সাংবাদিককে সে মামলা হামলায় জর্জরিত করে তাদের কন্ঠরোধ করতে চাচ্ছে। আগামী ৭ দিনের মধ্যে যদি তাকে বহিষ্কার করা না হয় তাহলে গণরোষের কারণে কোনো ঘটনা ঘটলে তার দায় প্রশাসন ও আওয়ামী লীগকে নিতে হবে।