আ’লীগ ও সহযোগী সংগঠন গরীব ও মেহনতী মানুষের জন্য ত্রান বিতরন করে যাচ্ছে : এড. নাসির উদ্দিন খান

প্রকাশিত:শুক্রবার, ৩০ এপ্রি ২০২১ ১১:০৪

আ’লীগ ও সহযোগী সংগঠন গরীব ও মেহনতী মানুষের জন্য ত্রান বিতরন করে যাচ্ছে : এড. নাসির উদ্দিন খান

সুরমাভিউ:-  বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, কৃষক লীগ, ছাত্রলীগ উপশহর শাখার উদ্যোগে সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খানের পক্ষ থেকে কর্মহীন ও শ্রমজীবি মানুষের মধ্য খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

আজ ১৭ই রমজান শুক্রবার নগরীর উপশহর এলাকায় এ ত্রান বিতরণ কার্যক্রম অনুষ্টানে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. নাসির উদ্দিন খান।

এ সময় তিনি বলেন সিলেট জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের পক্ষ হতে গরিব ও মেহনতী মানুষের জন্য ত্রান বিতরন করে যাচ্ছে। ভবিষ্যতে ও এ কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন এ বছর যারা সিলেট আওয়ামীলীগের বিত্তশালী আছেন তাদেরকে উদ্দেশ্য করে বলি আপনারা আপনাদের সাধ্যমত যাকাতের টাকা যারা কারো কাছে সাহায্য চাইতে পারে না তাদের কে প্রদান করুন। আমরা তালিকা করে তাদের বাসায় সাহায্য পৌছে দিব।

এসময় উপস্হিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড. নিজাম উদ্দিন,প্রচার সম্পাদক, এড,আব্বাছ উদ্দিন, আইন সম্পাদক এড.আজমল আলী, উপ দপ্তর সম্পাদক, মোঃমজির উদ্দিন, সদস্য শাহিদুর রমান চৌধুরী জাবেদ, যুবলীগ নেতা সুজেল আহমদ তালুকদার, দুলাল আহমদ, সিলেট জেলা ছাত্রলীগ সভাপতি শাহরিয়ার আলম সামাদ সহ নেতৃবৃন্দ।

এ সংক্রান্ত আরও সংবাদ