কোম্পানীগঞ্জ সীমান্তে ভারতীয় খাসিয়ার ধাওয়ায় বাংলাদেশী নিখোঁজ

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৯ এপ্রি ২০২১ ০৩:০৪

কোম্পানীগঞ্জ সীমান্তে ভারতীয় খাসিয়ার ধাওয়ায় বাংলাদেশী নিখোঁজ

কোম্পানীগঞ্জ, প্রতিনিধি:-  সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার উত্তর রণিখাই ইউনিয়ন ও গোয়াইনঘাট সীমান্তের দমদমা এলাকার ভারতীয় একটি সুপারি বাগানে ভারতীয় খাসিয়ার ধাওয়ায় এক বাংলাদেশী যুবক নিখোঁজ রয়েছে। নিখোঁজ যুবক কোম্পানীগঞ্জ উপজেলার উত্তর রণিখাই ইউনিয়নের লামা গ্রামের মৃত আব্দুর রেহমানের ছেলে নুরুজ্জামান (২৫)।

জানা যায়, ২৮ এপ্রিল সকালে নুরুজ্জামানসহ ৪ জন ১২৫৯/২-এস পিলারের পাশ দিয়ে ভারতের রাম্বিয়া নামক স্থানে একটি সুপারির বাগানে সুপারি চুরি করতে যায়। দিন শেষে বিকাল ৬ টায় বাংলাদেশে ফেরার পথে বাগানের দায়িত্বে থাকা ভারতীয় খাসিয়া নাগরিক তাদেরকে দেখে গুলি ছুড়ে। এ সময় তারা দৌড়ে পালানোর চেষ্টা করে। নুরুজ্জামানের সঙ্গে থাকা তার ভাই নূর উদ্দিন, গিয়াস উদ্দিন ও নজরুল পালিয়ে আসতে সক্ষম হলেও তার সন্ধান পাওয়া যায়নি। তার সাথে থাকা যুবকদের ভাষ্যমতে ঘটনার সময় গুলির শব্দ পাওয়ায় তাদের ধারণা খাসিয়ার গুলিতে নুরুজ্জামান নিহত হয়েছে।

নিখোঁজ যুবকের ভাই নূর উদ্দিন জানান, আমরা বাংলাদেশে ফেরার সময় ভারতীয় খাসিয়া ২ রাউন্ড গুলি ছুড়ে। এ সময় আমরা একেকজন একেক দিকে পালিয়ে যাই। আমরা ৩ জন বাংলাদেশে পালিয়ে আসি কিন্তু নুরুজ্জামানকে এখনো খোঁজে পাওয়া যাচ্ছে না।

দমদমা বিজিবি ক্যাম্প জানিয়েছে, বাংলাদেশী যুবকের নিখোঁজ হওয়ার বিষয়টি আমরাও শুনেছি। এ বিষয়ে আমরা বিস্তারিত জানার চেষ্টা করছি। সীমান্তে আমাদের ফোর্স তৎপর রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ