মানবতার কল্যাণে অর্থ ও সময় ব্যয় করা একটি মহৎ কাজ : আব্দুল কাইয়ুম জালালী পংকী

প্রকাশিত:বুধবার, ২৮ এপ্রি ২০২১ ০৭:০৪

মানবতার কল্যাণে অর্থ ও সময় ব্যয় করা একটি মহৎ কাজ : আব্দুল কাইয়ুম জালালী পংকী

সুরমাভিউ:-  পবিত্র মাহে রামাদান ও করোনাকালীন সময়ে এতিম, অভিভাবকহীন ও দুঃস্থ পরিবারের পাশে দাঁড়াতে
“আমরাও স্বপ্ন দেখি’র প্রতিষ্ঠাতা লায়ন মোঃ আসাদুল হক আসাদের উদ্যোগে ও দেশ-বিদেশের শুভাকাংখীদের সহযোগিতায় আজ বুধবার নগরীতে ব্যতিক্রমী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

নগরীর কার্ডপ্রাপ্ত প্রায় ৩০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী, মহাগ্রন্হ আল ক্বোরআন, জায়নামাজ ও শিশুদের মুখে হাসি ফোটাতে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি, সাবেক প্যানেল মেয়র আব্দুল কাইয়ুুম জালালী পংকী প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমি প্রতিনিয়তই কোনো না কোনো অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হই। কিন্তু আজকের এই অনুষ্ঠান সত্যিই ব্যতিক্রম। খাদ্য সামগ্রীর পাশাপাশি মহাগ্রন্হ আল- ক্বোরআন, জায়নামাজ ও শিশুদের মধ্যে ঈদ বস্ত্র বিতরণের মাধ্যমে প্রতিটি পরিবারের মুখে হাসি ফুটে উঠেছে। তিনি অনুষ্ঠানের উদ্যোক্তা ও পরিকল্পনাকারী লায়ন মোঃ আসাদুল হক আসাদের ভুয়সী প্রশংসা করেন এবং সংগঠনের উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করেন। তিনি বলেন মানবতার কল্যাণে যারা অর্থ ও সময় ব্যয় করে সেবা প্রদান করেন সেটা হচ্ছে একটি মহৎ কাজ। মানুষকে সেবা দেওয়ার মতো মহৎ কাজ আর কিছু হতে পারে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ সভাপতি মহানগর কৃষক দলের আহ্বায়ক সাবেক কাউন্সিলর হুমায়ুূন কবির শাহীন , মহানগর বিএনপির সহ-সভাপতি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, মহানগর যুবদলের আহ্বায়ক নজীবুর রহমান নজীব।

বিশেষ অতিথির বক্তব্যে বক্তারা বলেন, ইহকালীন শান্তি ও পরকালীন মুক্তির জন্য ইসলাম প্রতিটি পরিবারে শান্তির পরশ এনে দিতে পারে। আমরা ‘ আমরাও স্বপ্ন দেখি’র ব্যতিক্রমী আয়োজন দেখে অভিভূত।

মহানগর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক খসরুজ্জামানের ক্বোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য উসমান গনি, মির্জা সম্রাট, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আফসান , জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তোফায়েল আহমদ, অনুষ্ঠানের সঞ্চালক হারূনুর রশীদ হারুন, তুহিন আহমদ, আব্দুর রহিম রনি, রুমন মিয়া প্রমুখ।

সভাপতির বক্তব্যে লায়ন মোঃ আসাদুল হক আসাদ বলেন, পবিত্র মাহে রামাদান ও করোনাকালীন সময়ে এতিম ও দুঃস্থ মানুষের পাশে দাঁড়াতে এমন মহতী উদ্যোগে দেশে-বিদেশে যারা সহযোগিতার হাত বাড়িয়েছেন তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং যথাসম্ভব স্বাস্থ্যবিধি মেনে সবাইকে নিরাপদে থাকার আশা প্রকাশ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ