বিশ্বনাথে ডলের মুখে মাস্ক পড়ালেন ইউএনও

প্রকাশিত:বুধবার, ২৮ এপ্রি ২০২১ ০২:০৪

বিশ্বনাথে ডলের মুখে মাস্ক পড়ালেন ইউএনও

বিশ্বনাথ প্রতিনিধি:-  মহামারি করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে শপিং সেন্টারে দোকানের সামনে রাখা ডলের মুখে মাস্ক পড়ালেন সিলেটের বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক সুমন চন্দ্র দাশ।

তিনি মঙ্গলবার (২৭ এপ্রিল) বিকেলে মোবাইল কোর্ট পরিচালনা করতে বের হন এবং বিশ্বনাথ পৌর শহরে পুরান বাজারস্থ আলহেরা শপিং সেন্টারে স্বাস্থ্যবিধি প্রতিপালন হচ্ছে কি না তা তদারকি করতে গিয়ে ব্যতিক্রমী এই উদ্যোগ নেন। তিনি ডলগুলোকে মাস্ক পড়ানোর আইডিয়া স্থানীয় ব্যবসায়ীদের সাথে শেয়ার করলে তারা এই উদ্যোগ বাস্তবায়নে এগিয়ে আসেন।

সচেতনতা সৃষ্টির ইউএনও’র এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন সচেতন মহল।

এ ব্যাপারে ইউএনও সুমন চন্দ্র দাশ অফিসিয়াল ও তার নিজ ফেসবুই আইডিতে দেওয়া স্ট্যাটাসে বলেন, ‘আজ বিশ্বনাথ বাজারের বিভিন্ন স্থানসহ আলহেরা শপিং সেন্টারে স্বাস্থ্যবিধি প্রতিপালন হচ্ছে কি না তা তদারকি ও মোবাইল কোর্ট পরিচালনা করতে গেলে একটা আইডিয়া মাথায় আসে ‘যদি ডলগুলো দেখে ক্রেতারা আকৃষ্ট হয়ে থাকেন তাহলে সেগুলো মাস্ক পড়া থাকলে ক্রেতারা কিছুটা হলেও সচেতন হবেন’। সেই আইডিয়া ব্যবসায়ীদের শেয়ার করলে তারা এগিয়ে আসেন। ধন্যবাদ সংশ্লিষ্ট ব্যবসায়ীবৃন্দকে। আসুন মাস্ক পড়ি, নিজে সুরক্ষিত থাকি, অন্যদেরকেও সুরক্ষিত রাখি।

এ সংক্রান্ত আরও সংবাদ