মৌলভীবাজারে করোনায় মৃত্যুবরণকারীর সৎকার করলো বোরহান উদ্দিন সোসাইটি

প্রকাশিত:শনিবার, ২৪ এপ্রি ২০২১ ১০:০৪

মৌলভীবাজারে করোনায় মৃত্যুবরণকারীর সৎকার করলো বোরহান উদ্দিন সোসাইটি
মোঃ তাজুদুর রহমান:-  মৌলভীবাজার সদর উপজেলার আজমেরু গ্রামের বাসিন্দা সমিরন দাস গত১১ এপ্রিল করোনায় আক্রান্ত হয়ে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি হলে শনিবার ২৪ এপ্রিল মৃত্যুবরণ করেন।
তাকরিম ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক সাইফুল ইসলাম জুনেদ সরকার এর মাধ্যমে মোস্তফাপুর ইউপি সচিব রমাকান্ত ধর সোসাইটির সাথে যোগাযোগ করলে রাত ৮টা থেকে শুরু করে সৎকারে অংশগ্রহণ করেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, মহা সচিব মিজানুর রহমান রাসেল, সাংগঠনিক সচিব সোহান হোসাইন হেলাল,দপ্তর সচিব সিরাজুল হাসান, টিম মেম্বার মোঃ সোহানুর রহমান, মোঃ আতিকুর রহমান ইয়ামিন, তিতুমির আহমদ।
মৌলভীবাজার জেলার  সামাজিক ও স্বেচ্ছাসেবী এ সংগঠন ২০০১সাল থেকে আর্থ মানবতার কল্যাণে নিবেদিত একঝাঁক তরুন মেধাবীদের নেতৃত্বে কাজ করছে জেলার শিক্ষা ও সমাজ উন্নয়নে। এই করোনা ভাইরাসে মৃত্যুবরনকারীদের সে যে কোনো ধর্মের হোক না কেনো কোন বিনিময় ছাড়াই ছুটে যায় দাফন-কাফন এবং সৎকারে শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামি সোসাইটির দাফন-কাফন ও সৎকার টিম।
জীবনের এই শেষ যাত্রায় আত্মীয় স্বজন কিংবা প্রতিবেশীরা নিরাপদ দূরত্ব থেকে দেখছেন, কেউ কাছে আসছেন না করোনা উপসর্গ এর ভয়ে। ভাইরাস শুরু হওয়ার পর থেকে জেলার ৭ টি উপজেলায় দাপন কাপন ও সৎকার কার্যক্রম চালিয়ে যাচ্ছে বোরহান উদ্দিন সোসাইটি।

এ সংক্রান্ত আরও সংবাদ