অসহায়দের সাহায্যে এগিয়ে আসা আমাদের নৈতিক দায়িত্ব : হাবিবুর রহমান হাবিব

প্রকাশিত:শুক্রবার, ২৩ এপ্রি ২০২১ ০৬:০৪

অসহায়দের সাহায্যে এগিয়ে আসা আমাদের নৈতিক দায়িত্ব : হাবিবুর রহমান হাবিব

সুরমাভিউ:-  সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, তরুণ সমাজকে দেশের সব কাজে এগিয়ে আসতে হয়, সুন্দর সমাজ বিনির্মাণে তরুণদের ভূমিকাই মুখ্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনা লকডাউনের সময় দলীয় নেতাকর্মীসহ সবাইকে সাধারণ মানুষের পাশে থাকার জন্য বলেছেন। মহামারি করোনাভাইরাসের এই সময়ে ব্যক্তিগত বা সম্মিলিত উদ্যোগে দুস্থ ও অসহায়দের সাহায্যে এগিয়ে আসা আমাদের সবার নৈতিক দায়িত্ব। সমাজের বিত্তবান, জনপ্রতিনিধি, সামাজিক ও সেবামূলক সংগঠনগুলোকে এসব কাজে এগিয়ে আসতে হবে। এসময় তিনি যার যার অবস্থানে থেকে সাধ্যমতো খাদ্যসামগ্রী নিয়ে অসহায়দের সহায়তায় এগিয়ে আসার আহ্বান জানান।

তিনি আজ শুক্রবার (২৩ এপ্রিল) দক্ষিণ সুরমা উপজেলার লাউয়াইয়ে ‘লাউয়াই ইয়াং ফেডারেশন ক্লাব’র উদ্যোগে পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণে প্রধান অতিথির বক্তব্যে এসবকথা বলেন।

প্রধান অতিথি আরও বলেন, আমাদের সবাইকে মিলে গুজবের বিরুদ্ধে অবস্থান নিতে হবে। যারা মিথ্যা গুজব জড়িয়ে দেশের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করে তাদের প্রতিহত করতে তরুণদের এগিয়ে আসতে হবে। এই সময়ে অসহায় মানুষের পাশে থাকা রাজনৈতিক কর্মীদের দায়িত্ব। ব্যক্তিগত দায়বদ্ধতা থেকে মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. সাইফুল আলম, সিলেট জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, লাউয়াই পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, ক্লাবের উপদেষ্টা আব্দুল মুকিত, কামালবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সিলেট জেলা কৃষকলীগের যুগ্ম সম্পাদক জায়েদ আলী।

লাউয়াই ইয়াং ফেডারেশন ক্লাবের সভাপতি রাজীব আহসান রিমনের সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারি বদরুল ইসলামের পরিচালনায় আরও উপস্থিত ছিলেন, লাউয়াই ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী আহমদ, লাউয়াই স্পোর্টিং ক্লাব’র সম্পাদক আব্দুস সাত্তার, লাউয়াই ইয়াং ফেডারেশন ক্লাব’র উপদেষ্টা সাইদুল আবিদ, সিরাজুল ইসলাম, আতিকুর রহমান, সিলেট মহানগর যুবলীগ নেতা বদরুল আলম তুহিন, লাউয়াই স্পোর্টি ক্লাবের পক্ষে রেজাউল ইসলাম, হারুন খাঁন ও সায়েম আহমদ। ইয়াং ফেডারেশন ক্লাবের এনাম উদ্দিন ( মেম্বার), বেলাল আহমদ, হাজী এনামুল, অপু, কবির আহমদ, রাজন আহমদ, আব্দুল হাদী, সাহেদ আহমদ, মোহন আহমদ, রুমন খন্দকার, সোহাগ আহমেদ, মাহবুবুল ইসলাম, আলী আকবর ফাহিম, সজীব আহসান ইমন, কাওসার আহমদ নাবিল, মো. পারভেজ, মাহফুজুল ইসলাম, আব্দুল আজিজ, আবদুল্লাহ সামসি, জাবের আহমদ, আব্দুস সামাদ প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ