জাপার প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিকের ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত:বৃহস্পতিবার, ২২ এপ্রি ২০২১ ০৯:০৪

জাপার প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিকের ইফতার সামগ্রী বিতরণ

সুরমাভিউ:-  সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়নের গরীব-দুস্থ ২০০ পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী বিতরণ করেছেন সিলেট ৩-আসনের (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের একাংশ) উপ-নির্বাচনে এমপি পদপ্রার্থী জাপার প্রেসিডিয়াম সদস্য আতিকুর রহমান আতিক।

বৃহঃস্পতিবার (২২ এপ্রিল) বিকেলে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালপুরে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের গরীব-দুস্থ পরিবারের মাঝে এই ইফতারসামগ্রী তুলে দেন জাপার নেতৃবৃন্দ।

জালালপুর জাতীয় পার্টির আহবায়ক হাবিবুর রহমান সুফনের সভাপতিত্বে ও জালালপুর জাতীয় পার্টির সদস্য সচিব ময়নুল ইসলাম মিলনের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয়পার্টির সিলেট জেলা শাখা সাবেক দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, সিলেট জেলা যুব সংহতির সিনিয়র যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর খান, দক্ষিণ সুরমা উপজেলা যুব সংহতির আহবায়ক আক্তার হোসেন ও দক্ষিণ সুরমা উপজেলা যুব সংহতির সদস্য সচিব বুলবুল আহমেদ, দক্ষিণ সুরমা উপজেলা জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহবায়ক হাছান আহমদ।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় যুব সংহতি জালালপুর ইউপির আহব্বায়ক সাহেদ আহমদ, জালালপুর জাতীয় যুব সংহতির সদস্য সচিব সাবেল আহমদ, রফসার মিয়া, ফজলু মিয়া, সাহেদ আহমদ করিম, সাইস্তা, জিলু, ফিরোজ মিয়া, আজমান মিয়া, সাহেদ, শাহ জামান প্রমূখ।

ইফতার সামগ্রী বিতরণকালে বক্তারা বলেন, আমাদের দেশে ধনী-গরিবের বসবাস। এই পবিত্র মাহে রমজানে ধনীর সাধ্য অনুযায়ী তারা খেতে পারবে, সংসার চালাতে পারবে কিন্তু যারা গরিব তারা পারবে না। আতিকুর রহমানের মতো ধানশীল ব্যাক্তিরা গরিবদের পাশে দাড়ানোর আহব্বান জানান বক্তারা। গরিবরা টাকা পয়সার অভাবে সংসার চালাতে পারবে না রমজান মাসের ইফতার এবং সেহরীর খাবার যোগাড় করতে পারবেনা। তাই আমাদের প্রিয় নেতা আতিকুর রহমান আতিক ভাই ওইসব গরিবদের জন্য এই ইফতার সামগ্রী পাঠিয়েছেন।

তাই আমাদের আতিক ভাইয়ের জন্য সবাই দোয়া করবো এবং আগামী সিলেট ৩-আসনের (দক্ষিণ সুরমা,ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) উপ-নির্বাচনে এমপি পদে দেখতে চাইবো। এছাড়াও এর আগে আতিকুর রহমান আতিক ভাই শীতকালে অসংখ্য শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করে এসেছেন।