সোবহানী ট্রাস্টের পক্ষ থেকে মাহে রামাদ্বান ফুড প্যাক বিতরণ

প্রকাশিত:শনিবার, ১৭ এপ্রি ২০২১ ০৭:০৪

সোবহানী ট্রাস্টের পক্ষ থেকে মাহে রামাদ্বান ফুড প্যাক বিতরণ

সুরমাভিউ:-  সোবহানী ট্রাস্ট লাউয়াই দক্ষিণ সুরমা সিলেট এর পক্ষ থেকে সমাজের সুবিধা বঞ্চিত ও অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত ১৬ এপ্রিল শুক্রবার বাদ তেরাবিহ লাউয়াইস্থ মরহুম আলহাজ্ব গোলাম সোবহানী ওলি মিয়ার বাড়িতে উক্ত রামাদ্বান ফুড প্যাক বিতরণ করা হয়।

সোবহানী ট্রাস্ট বাংলাদেশের সভাপতি ও লাউয়াই স্পোটিং ক্লাবের সভাপতি গোলাম হাদী ছয়ফুলের সভাপিতত্বে সোবহানী ট্রাস্ট মাহে রামাদ্বান ফুড প্যাক বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা বারের সাবেক পাবলিক প্রসিকিউটর এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ সমশের জামাল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ফেরদৌস চৌধুরী রুহেল, সোবহানী ট্রাস্টের প্রধান উপদেষ্টা ও লাউয়াই স্পোটিং ক্লাবের সাবেক সভাপতি আলহাজ্ব ইফনুস মিয়া খসরু, শাহ স্পোটিং ক্লাবের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক আক্কাছ উদ্দিন আক্কাই।

সোবহানী ট্রাস্ট বাংলাদেশের সাধারণ সম্পাদক মোঃ ইমাঈল আব্দুল্লাহ সিহাবের পরিচালনায় অনুষ্টানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন কো-চেয়ারম্যান রাসেল মাহবুব, যুগ্ম সম্পাদক সায়েম আহমদ ও কামাল উদ্দিন, কোষাধ্যক্ষ মোহাম্মদ সালাহ উদ্দিন, সহকারী কোষাধ্যক্ষ শাহ রাজিব আহমদ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম সুমন, প্রচার ও প্রকাশনা সম্পাদক সম্পাদক মোঃ আমিন উদ্দিন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ রেজাউল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজ, দফতর সম্পাদক মোঃ শাকি কাউছার, নির্বাহী সদস্য নাজিম উদ্দিন, আব্দুল বাসিত কাঞ্চন, সাজল তালুকদার, নাঈম আহমদ, তানভীর আহমদ, হাছান উদ্দীন প্রমূখ।

অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা বারের সাবেক পাবলিক প্রসিকিউটর এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, মরহুম আলহাজ্ব গোলাম সোবহানী ওলি মিয়া আমৃত্যু সমাজসেবা ও মানুষের কল্যানে কাজ করে গেছেন। তাঁর স্মৃতি ও কর্মকান্ড ধরে রাখতে সোবহানী ট্রাস্ট মাইল ফলক হয়ে কাজ করে যাবে বলে আমি আশাবাদি। ইতিমধ্যে সোবহানী ট্রাস্ট সংকটময় মুহুর্তে সমাজ ও মানবতার জন্য যে ভাবে কাজ করে যাচ্ছে, তা অত্যান্ত প্রশংসার দাবীদার। তাই বর্তমান সরকারের উন্নয়নের অগ্রাযাত্রায় সহযোগী হতে সমাজের বৃত্তবানদেরকে এগিয়ে আসতে হবে।

খাদ্য বিতরনের উদ্বোধনী অনুষ্টান শেষে সবার ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হয়।

অনুষ্টানের শুরুরতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সোবহানী ট্রাস্টের সদস্য মোঃ মাহিন আহমদ। প্রেস বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ