সিলেটে রাতের আঁধারে সেহরী নিয়ে অসহায়দের পাশে আলম খান মুক্তি

প্রকাশিত:বৃহস্পতিবার, ১৫ এপ্রি ২০২১ ০৭:০৪

সিলেটে রাতের আঁধারে সেহরী নিয়ে অসহায়দের পাশে আলম খান মুক্তি

সুরমাভিউ:-  সিলেট নগরীতে রাতের আঁধারে সেহরী নিয়ে অসহায়দের পাশে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাতের আধারে আবারও হযরত শাহজালাল (রহ.) মাজারে লকডাউনে আটকে পড়া ভাসমান মানুষের মাঝে সেহরীর খাবার তুলে দিলেন তিনি। রমজানের প্রথম দিনেই সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে রোজাদারদের মধ্যে ইফতার তুলে দেন তিনি।

সেহরী বিতরণপূর্বক সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহবানে আমরা সব সময় অসহায়দের কল্যাণ কাজ করে যাচ্ছি। আমরা দেখেছি অনেক ভাসমান মানুষ রাস্তায় রাত কাটাচ্ছেন। এই অসহায় মানুষগুলো খাবারের অভাবে না খেয়েই রাত কাটান। তাদের দুঃখ কিছুটা লাঘবে আমার এই ছোট্ট উদ্যোগ। তাই সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান মানুষদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

সেহরী বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা রুহুল আমিন, আজাদ উদ্দিন, এমদাদ হোসেন ইমু, সাকারিয়া হোসেন সাকির, আমিনুল ইসলাম আমিন প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ