মোটর সাইকেল রাইডার রাজুর অবস্থা সংকটাপন্ন

প্রকাশিত:সোমবার, ১২ এপ্রি ২০২১ ০৬:০৪

মোটর সাইকেল রাইডার রাজুর অবস্থা সংকটাপন্ন

সুরমাভিউ:-  অপহৃত মোটর সাইকল রাইডার গোলাম কিবরিয়া রাজুর অবস্থা সংকটাপন্ন। রোববার তাকে ফের ওসমানী হাসপাতালের আইসিইউ-তে ভর্তি করা হয়েছে। রাজু সিলেট নগরের উত্তর বালুচর আল-ইসলাহ ১৮/২ এর মৃত আকদ্দছ আলীর পুত্র।

জানা গেছে মোটর সাইকেল রাইডার গোলাম কিবরিয়া রাজু বৃহস্পতিবার (৮এপ্রিল) মোটর বাইক নিয়ে কাজের উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ি ফিরেন নি। রাতে তার মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়। পরদির রাতে এসএমপির মোগলাবাজার থানাধীন গফুরগাঁও এলাকার একটি যাত্রী ছাউনী থেকে গুরুতর রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরণ করে পুলিশ। খবর পেয়ে স্বজনরা তাকে শনাক্ত করেন এবং পরে তাকে নগরের উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় রোববার (১২ এপ্রিল) তাকে ফের ওসমানী হাসপাতালে নিয়ে আসা হয়।

রাজুর পরিবারের দাবি পূর্বশত্রুতার জের ধরে হত্যার ঊদ্দেশ্যে রাজুকে অপহরণ করে মোটর সাইকেল ও মোবাইল রেখে মারপিট করা হয় এবং মৃত ভেবে তাকে সিলেট ফেঞ্চুগঞ্জ সড়কের এ ছাউনিতে ফেলে রাখা হয়। বাসা থেকে বের হওয়ার আগে চাচাত ভাই নাসিরের সাথে পাড়ার মজিদের কাছে বসে গল্প করে রাজু।

এ ঘটনায় অপহৃত ও আহত রাজুর বড়ভাই গিয়াস উদ্দিন আহমদ রোববার (১২এপ্রিল) এসএমপির মোগলাবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করে সাংবাদিকদের জানান-একটি মহল কিছুদিন ধরে রাজুকে নানা হুমকি-ধমকি দিয়ে আসছিল। এদের দ্বারা রাজূ অপহৃত ও আক্রান্ত হয়েছে বলে তিনি ধারনা করছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ