ছাতকে চেয়ারম্যান প্রার্থী গয়াছ মিয়ার ওয়ার্ডবাসীর সাথে মতবিনিময় সভা

প্রকাশিত:সোমবার, ১২ এপ্রি ২০২১ ০৯:০৪

ছাতকে চেয়ারম্যান প্রার্থী গয়াছ মিয়ার ওয়ার্ডবাসীর সাথে মতবিনিময় সভা

ছাতক প্রতিনিধি:-  ছাতকের দক্ষিণ খুরমা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী গয়াছ মিয়ার ওয়ার্ডবাসীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রবিবার রাতে গ্রামবাসীদের নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ভুইগাঁও ফুলবাড়ি চেয়ারম্যান প্রার্থীর নিজ বাড়িতে আয়োজিত এ সভায় ভুইগাঁও ৫নং ওয়ার্ডের সকল গ্রামের বিভিন্ন শ্রেণি-পেশার ১৬’শতাধিক লোকজন উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় অলিউর রহমানের পরিচালনায় ও মুরুব্বি তফজ্জুল আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বিশিষ্ট মুরুব্বি মধু মিয়া, জিতু মিয়া, সিরাজ উদ্দীন ফয়জুল ইসলাম, জায়েদ আহমদ, মনির উদ্দীন, সামছুল ইসলাম।

মতবিনিময় সভায় চেয়ারম্যান পদপ্রার্থী গয়াছ মিয়া আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার প্রার্থীতার কথা জানিয়ে বলেন, আমি আপনাদের সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই। আপনারা যদি আপনাদের সুচিন্তিত বিবেচনায় আসন্ন নির্বাচনে আমাকে জয়যুক্ত করেন, আমি আপনাদেরকে সাথে নিয়ে পিছিয়ে পড়া এ ইউনিয়নের উন্নয়নে কাজ করবো। ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে এখানকার শিক্ষা ও স্বাস্থ্য সেবার উন্নয়ন, আইন-শৃঙ্খলার উন্নতি, খেলাধুলার প্রসারসহ এ অঞ্চলের অবহেলিত জনগোষ্ঠীদের সার্বিক উন্নয়নে কাজ করে যাবো।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাষ্টার আব্দুল মানিক, আশরাফুর রহমান, শাহিন মিয়া, কালা মিয়া, নুর আলী, মেম্বার প্রার্থী রহিদ আলী, ব্যবসায়ী ছালিক মিয়া, মাওঃ আবুল হাসনাত, ফারুক মিয়া, আজাদ মিয়া, আইছালি, মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, হাজী আছমত আলী, আব্দুল মজিদ, শেখ ফরিদ, নুর ইসলামসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ