ইসলামী আন্দোলন সিলেট জেলা ও মহানগরের মাক্স বিতরণ সম্পন্ন

প্রকাশিত:সোমবার, ১২ এপ্রি ২০২১ ০৭:০৪

ইসলামী আন্দোলন সিলেট জেলা ও মহানগরের মাক্স বিতরণ সম্পন্ন

সুরমাভিউ:-  করোনা মহামারীতে স্বাস্থ্য সচেতনতা বাড়াতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগরের উদ্যোগে সোমবার দুপুর ২টা নগরীর কালেক্টর মসজিদের  সামনে মাক্স বিতরণ করা হয়েছে।

মাক্স বিতরণকালে বক্তারা বলেন, আমাদের সামনে চলে এসেছে পবিত্র মাহে রমজান। রামাদানুল মোবারকে বেশী ইবাদত করি ও আল্লাহ পাকের দরবারে এই মহামারি থেকে পানাহ চাই। দেশের করুন এই অবনতি থেকে একমাত্র আল্লাহ পাক মুক্তি দিতে পারেন। সকলকে রমজানের পবিত্রতা রক্ষা করা ও স্বাস্থ্য বিধি মেনে চলার আহব্বান জানান নেতারা।

মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর  কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন সিলেট জেলা সেক্রেটারী হাফিজ মাওলানা ইমাদ উদ্দিন, নগর সহ-সভাপতি ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, সাংগঠনিক সম্পাদক মাওলানা মতিউর রহমান,  সহকারী প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন, সদস্য আলহাজ্ব ইসহাক আহমদ, জেলার সদস্য আব্দুল করিম প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ