বিশ্বনাথে দুধ-ডিম-মাংস বিক্রি কার্যক্রমের উদ্বোধন

প্রকাশিত:রবিবার, ১১ এপ্রি ২০২১ ১১:০৪

বিশ্বনাথে দুধ-ডিম-মাংস বিক্রি কার্যক্রমের উদ্বোধন
বিশ্বনাথ প্রতিনিধি:-  দেশব্যাপী করোনা (কোভিড-১৯) পরিস্থিতিতে জনসাধারণের প্রাণিজ পুষ্টি আমিষ নিশ্চিত করণের লক্ষ্যে সিলেটের বিশ্বনাথে ন্যায্যমূল্যে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
রবিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া।
উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের ব্যবস্থাপনায় শুরু হওয়া ন্যায্যমূল্যে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রি কার্যক্রম বাস্তবায়ন করবে বিশ্বনাথ ডেইরী ফার্মারস এসোসিয়েশন ও বিশ্বনাথ পোল্ট্রি ফার্মারস এসোসিয়েশন। টানা ৪৫ দিন এ কার্যক্রম চলবে। ভ্রাম্যমান গাড়ি থেকে গ্রাহকরা প্রতি লিটার দুধ ৬০ টাকা করে, প্রতি হালি ডিম ২৫ টাকা করে, প্রতি কেজি মাংস ১৪০ টাকা করে ক্রয় করতে পারবেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালের সভাপতিত্বে ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ আব্দুস শহিদ হোসেনের সঞ্চালনায় ন্যায্যমূল্যে ভ্রাম্যমান দুধ, ডিম ও মাংস বিক্রি কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুর রহমান মুসা, ভেটেরিনারি সার্জন ডা. শামীমা সুলতানা, বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব আলম সরকার, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নূর উদ্দিন, সাংবাদিক আব্দুস ছালামসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ