বিশ্বনাথে বরের স্বপ্ন ভেঙ্গে দিল প্রশাসন!

প্রকাশিত:শুক্রবার, ০৯ এপ্রি ২০২১ ১১:০৪

বিশ্বনাথে বরের স্বপ্ন ভেঙ্গে দিল প্রশাসন!
বিশ্বনাথ প্রতিনিধি:-  সিলেটের বিশ্বনাথে বরযাত্রী নিয়ে আনন্দ উৎসবের মাধ্যমে জমকালো আয়োজনে কনের বাড়িতে হাজির হলেন বরের পক্ষ। স্বপ্ন ছিল ঘর বাঁধার। কনের বাড়ির লোকজন খুবই সাজিয়ে গুছিয়ে চেয়ার টেবিল দিয়ে বাড়ির উঠানে বাঁধা হয় বিয়ের আসর। মোরগের রোস্ট আর গরুর গোসত ও দই’সহ নানা ধরনের খাবার। হঠাৎ করে সেই স্বপ্ন ভেঙ্গে দিল উপজেলা প্রশাসন। বরের বাড়ি উসমানীনগর উপজেলার রাইদাড়া গ্রামে।
শুক্রবার বিশ্বনাথ উপজেলার দক্ষিণ মীরেরচর গ্রামে চমক আলী তার ১৬ বছর বয়সী কিশোরী মেয়ের বিয়ের আয়োজন করা হয়। বর আসার আগেই কনের বাড়িতে চলে যান সুনামধন্য অনেক ব্যক্তিবর্গসহ বেশ কিছু বরযাত্রীরা। বরের জন্য সাজানো হয় দৃষ্টিনন্দন একটি স্টেজ। কিন্তু হঠাৎ করে পুলিশ সাথে নিয়ে ওই বিয়ে বাড়িতে উপস্থিত হন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: কামরুজ্জামান। মেয়ের বয়স ১৬ বছর হওয়ায় পিতার কাছ থেকে মুচলেকা নিয়ে বিয়ে বন্ধ করে দেয়া হয়।
এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) মো: কামরুজ্জামান বলেন, মেয়ের বয়স ১৬বছর হওয়ায় এ বিয়ে ভেঙ্গে দেয়া হয়। উপস্থিত সকলকে বাল্য বিয়ের কুফল সম্পর্কে অবহিত করে মুচলেকা নিয়ে এ বিয়ে বঙ্গ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ