তাহিরপুরে হতদরিদ্র শিক্ষার্থীর পাশে উপজেলা চেয়ারম্যান

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৮ এপ্রি ২০২১ ০৩:০৪

তাহিরপুরে হতদরিদ্র শিক্ষার্থীর পাশে উপজেলা চেয়ারম্যান

তাহিরপুর প্রতিনিধি:-  সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার হতদরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থী প্রণয়ের পাশে দাঁড়িয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল।

বুধবার (৭ এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদের নিজ কার্যালয় থেকে প্রণয় বর্মণ ও তার বাবা নারায়ণ চন্দ্র বর্মণেরহাতে ফুলের শুভেচ্ছা জানিয়ে নগদ ৫ হাজার টাকা অর্থ সহায়তা তুলে দেন।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান করুণা চৌধুরী বাবুল হতদরিদ্র পরিবারের শিক্ষার্থী প্রণয়কে আশ্বাস প্রধান করে বলেন,তিনি সহ উপজেলা পরিষদের সবাই আছেন তার পাশে। তিনি আরও বলেন, স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজে সে লেখা-পড়া করার সুযোগ পেয়েছে কোন অবস্থাতে পিছনে তাকানোর সময় নেই। তাকে নিজ গন্তব্য পৌঁচাতে হবেই।তার বাবা-মায়ের স্বপ্ন যেন সে পুরন করতে পারে এসব কথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি রমেন্দ্র নারায়ন বৈশাখ, জেলা কৃষক লীগের সদস্য সচিব ও দৈনিক আমাদের সময় জেলা প্রতিনিধি বিন্দু তালুকদার, উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, সাংবাদিক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সেচ্ছাসেবক লীগের লীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, মৎস্যজীবিলীগের আহবায়ক আলম জিলানী সোহেল, সদস্য সচিব আজিজুল হক, ছাত্রলীগ সভাপতি আবুল বাশার প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ