রেঙ্গা হাজীগঞ্জে ৫ মাদ্রাসার ২৫জন শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ প্রদান

প্রকাশিত:সোমবার, ০৫ এপ্রি ২০২১ ০৮:০৪

রেঙ্গা হাজীগঞ্জে ৫ মাদ্রাসার ২৫জন শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ প্রদান

সুরমাভিউ:- দক্ষিণ সুরমার রেঙ্গা হাজীগঞ্জ বাজারের কাজিরগাঁও গ্লোবাল রেসিডেন্সির সহযোগিতায় এবং কাজিরগাঁও সমাজ কল্যান সংস্থার উদ্যোগে দিনব্যাপী ইসলামী শিশু শিক্ষা প্রতিযোগিতায় ৫ মাদ্রাসার ২৫জন শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। শুক্রবার বাদ আসর রেঙ্গা হাজীগঞ্জ বাজারে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি শারিক মিয়ার সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি ছিলেন মোগলাবাজার জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা ফখরুল ইসলাম, সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক আলহাজ্ব কাপ্তান হোসেন, মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম সাইস্থা, ইকবাল একাডেমীর প্রতিষ্টাতা চেয়ারম্যান ইকবাল হোসেনসহ এলাকার বিশিষ্ট মুরব্বি, যুব সমাজ, ছাত্র সমাজ এবং অংশগ্রহনকারী মাদ্রাসার শিক্ষক মন্ডলীও উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার ফাজিল শাহ বদরিয়া ইসলামিয়া মাদ্রাসার ছাত্রী মোছা. সুমাইয়া, ২য় স্থান ফাজিল শাহ বদরিয়া ইসলামিয়া মাদ্রাসার ছাত্রী মোছা. মাসুমা, যৌথ ভাবে ৩য় স্থান জামেয়া তাওয়াক্কুলিয়া রেঙ্গা মাদ্রাসার ছাত্র মো. আব্দুন নূর ও ফাজিল শাহ বদরিয়া ইসলামিয়ার ছাত্র মো. আব্দুল হান্নান, ৪র্থ স্থান রেঙ্গা হাজীগঞ্জ বালিকা মাদ্রাসার ছাত্র মো. হাবিবুর রহমান ও ৫ম স্থান অধিকার আজহারুল উলুম বালিকা মাদ্রাসার ছাত্রী মোছা. মাহিয়া।

বিজয়ী প্রতিযোগিদের মধ্যে পুরস্কার স্বরূপ নগদ অর্থ এবং এক কপি করে কোরআন শরীফ এবং অংশগ্রহনকারী সকল প্রতিযোগিদের কোরআন শরীফ প্রদান করা হয়েছে। বক্তারা আগামীতে আরো বড় করে আয়োজন করার জন্য সাহায্য এবং সহযোগিতা কামনা করেন।