সিলেটস্থ দোয়ারাবাজার সমিতির কমিটি গঠন

প্রকাশিত:শুক্রবার, ০২ এপ্রি ২০২১ ১১:০৪

সিলেটস্থ দোয়ারাবাজার সমিতির কমিটি গঠন

সিলেট অফিস।। দোয়ারাবাজার সমিতি সিলেট এর কমিটি গঠন করা হয়েছে। দি এইডেড হাইস্কুলের প্রধান শিক্ষক এম শমসের আলীকে সভাপতি, সিলেট জজকোর্টের আইনজীবী এডভোকেট ছায়াদ আহমদ কে সাধারণ সম্পাদক ও রোটারিয়ান আব্দুল বাছিত কে সাংগঠনিক সম্পাদক করে দোয়ারাবাজার সমিতির কমিটি গঠন করা হয়।

দোয়ারাবাজার সমিতির আহবায়ক মহিতোষ মজুমদার বসু বাবুর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক এডভোকেট ছায়াদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন এম শমসের আলী, জামাল উদ্দিন, মাকসুদুর রহমান, এডভোকেট ফখরুজ্জামান, এডভোকেট কানাই লাল দাশ, সফিকুল ইসলাম সফিক, অধ্যক্ষ আবু ইউসুফ, মাওঃ আব্দুস সালাম,রিয়াছত আলী, মোহন লাল দাস মৃদুল, ছায়াদ মিয়া, ইসমাইল মিয়া, আবদুল বাছিত,তাইবুর রহমান, সহকারী শিক্ষা কর্মকর্তা সোহেল রানা,প্রবাষক সুভাষ চন্দ্র রায়,আজিজুর রহমান, ডাঃ দেলোয়ার হোসেন দিপু, বাহার উদ্দিন, জাবেদ নকিব, এডভোকেট আলাউদ্দিন তুহিন, ব্যাংকার রুহুল আলম,জাকারিয়া হোসেন জাকির, মাওঃছাদিকুর রহমান, সজল চন্দ্র দাস, মুর্শিদুল হাসান,শাহিনুর রহমান, ইয়াকুব আলী,সাকিয়া হোসেন সাকির ও আসাদুজ্জামান প্রমুখ।

সভায় সাত সদস্যের প্রস্তাবিত সাভাপতি,সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করলে সাধারণ সভায় তা সর্বসম্মতিক্রমে সমর্থন করা হয়।