সততা ও বিশ্বস্ততা ব্যক্তিগত লাভবান হওয়ার পাশাপাশি সুখ্যাতি অর্জন করা যায় : মেয়র আরিফুল হক চৌধুরী

প্রকাশিত:বৃহস্পতিবার, ০১ এপ্রি ২০২১ ০৬:০৪

সততা ও বিশ্বস্ততা ব্যক্তিগত লাভবান হওয়ার পাশাপাশি সুখ্যাতি অর্জন করা যায় : মেয়র আরিফুল হক চৌধুরী

সুরমাভিউ:-  সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন সততা ও বিশ্বস্ততার মাধ্যমে ব্যবসা পরিচালনা করলে নিজেরা যেমন লাভবান হওয়া যায় তেমনি প্রতিষ্ঠানের সুখ্যাতি অর্জন করা যায়। মেহেদী স্যানিটাইলস ও মেহেদী মার্বেল কোং এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

বুধবার রাতে নগরীর মেন্দিবাগস্থ সিলেট জেলা পরিষদ সুপার মার্কেটে মেহেদী স্যানিটাইলস ও মেহেদী মার্বেল কোং এর উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত জানান প্রতিষ্ঠানের প্রোপাইটার মোঃ মামুনুর রশীদ চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন দরগাহ হযরত শাহজালাল (রঃ) মসজিদের ইমাম হাফেজ মাওলানা আসজদ আহমদ, হাফিজ মাওলানা হুজাইফা হোসেন চৌধুরী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট টাইলস ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন, সাধারন সম্পাদক অরুপ রায়, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান রাজীব সদস্য কয়েস আহমদ, মেহেদী স্যানিটাইলস ও মেহেদী মার্বেল এর পরিচালক মাহফুজ আহমদ চৌধুরী, মারজান আহমদ চৌধুরী, মাদীয়ান আহমদ চৌধুরী, রাদীয়ান আহমদ চৌধুরী সহ এলাকার ব্যবসায়ী ও সূধীবৃন্দ।

উল্লেখ্য মেহেদী মার্বেল সিলেটের প্রথম মার্বেল বিক্রেতা প্রতিষ্ঠান তাছাড়া এখানে দেশী বিদেশী বিভিন্ন ধরনের স্যানেটারী মালামাল পাওয়া যাবে।

এ সংক্রান্ত আরও সংবাদ