বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় নিহত মা-মেয়ের দাফন সম্পন্ন

প্রকাশিত:বৃহস্পতিবার, ০১ এপ্রি ২০২১ ১০:০৪

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় নিহত মা-মেয়ের দাফন সম্পন্ন

বিশ্বনাথ প্রতিনিধি:-   সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার লালাবাজারে বুধবার (৩১ মার্চ) বিকেলে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত বিশ্বনাথ পৌর শহরের চানশিকাপন গ্রামের হোমিওপ্যাথিক চিকিৎসক চেরাগ আলীর স্ত্রী রাহেলা বেগম (৫০) ও মেয়ে কামরুন নেছা শিপা (২০) নিহত হন।

এঘটনায় পূর্ব চানশিরকাপন গ্রামের ডাক্তার বাড়িসহ পুরো গ্রামে নেমে এসেছে শোকের ছায়া। নিহতদের স্বজনদের আর্তনাদ আর আজারিতে বাতাস ভারি হয়ে উঠেছে। নিহতদের পরিবারের সদস্যদের শান্তনা দেয়ার ভাষা হারিয়ে ফেলেন পাড়া-প্রতিবেশী ও আত্মীয়-স্বজনেরা।

বৃহস্পতিবার (১ এপ্রিল) সকাল ১০টায় পূর্ব চাঁনশিকাপন জামে মসজিদ সংলগ্ন ঈদগাহে নিহতদের জানাযারা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে পাশাপাশি কবরে শায়িত হন রাহেলা বেগম ও তার মেয়ে কামরুন নেছা শিপা।

আত্মীয়ের বিয়েতে অংশগ্রহন করতে বুধবার বিকেলে বিশ্বনাথ থেকে সিএনজি অটোরিকশা যোগে দক্ষিণসুরমা উপজেলার তেতলী ইউনিয়নের রুস্তুমপুর গ্রামে যাচ্ছিলেন রাহেলা বেগম (৫০) ও তার মেয়ে কামরুন নেছা শিপা (২০)। তাদের বহনকারী সিএনজি অটোরিকশাটি সিলেট-ঢাকা মহাসড়কের লালাবাজার স্কুল এন্ড কলেজের সামনে পৌছামাত্র পিছন দিক থেকে আসা একটি হবিগঞ্জ এক্সপ্রেস বাস সজোরে ধাক্কা দেয় তাদের অটোরিকশাকে।

এসময় ঘটনাস্থলেই মারা যান শিপার মা রাহেলা বেগম ও অটোরিকশা চালক শামীম মিয়া এবং গুরুত্বর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে মারা যান কামরুন নেছা শিপা।