বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ভাটেরায় আলোচনা সভা, প্রবাসী সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ

প্রকাশিত:বৃহস্পতিবার, ০১ এপ্রি ২০২১ ০৬:০৪

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ভাটেরায় আলোচনা সভা, প্রবাসী সংবর্ধনা ও শিক্ষা উপকরণ বিতরণ

সুরমাভিউ:-  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে প্রবাসী সংবর্ধনা, শিক্ষা উপকরণ বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৩নং ভাটেরা ইউনিয়ন পরিষদ’র উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগের সদস্য ও ৩নং ভাটেরা ইউনিয়ন পরিষদ’র চেয়ারম্যান সৈয়দ এ.কে. এম নজরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান।

গতকাল বৃহস্পতিবার আয়োজিত অনুষ্ঠানে সোহেল আহমদ ও তাহেরা চৌধুরীর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রাধাপদ দেব সজল, মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আকবর আলী, রাজনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ৮নং মনসুরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মিলম বখত, মৌলভীবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন, মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য তফাদার রিজুয়ানা ইয়াসমিন, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সফি আহমদ সলমান, কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কুলাউড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আ.স.ম কামরুল ইসলাম, বড়লেখা পৌরসভার মেয়র আবু-ইমাম মোহাম্মদ কামরান চৌধুরী।

এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন- কুলাউড়া উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এস. এম জাকির, ভাটেরা ইউনিয়ন আওযামীলীগের সহ-সভাপতি হাজী মো: কমর উদ্দিন, ভাটেরা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মো: আকমল হোসেন তালুকদার, যুক্তরাজ্য প্রবাসী মো: মাহবুবুল মোর্শেদ, ভাটেরা ইউনিয়ন কৃষকলীগ নেতা মো: গিয়াস উদ্দিন, ভাটেরা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো: আবুল কালাম, ভাটেরা ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মাসুম আহমদ তালুকদার, ভাটেরা ইউনিয়ন মৎসজীবিলীগের সভাপতি মো: আব্দুল হেকিম রানা, ভাটেরা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: সুমন আহমদ তালুকদার, ভাটেরা কলেজ ছাত্রলীগের সভাপতি মো: সাব্বির আহমদ সাগর প্রমুখ।

সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা ক্বারী আহমদ আলী। গীতা পাঠ করেন সুষমিতা চক্রবর্তী। অনুষ্ঠানে জাতীয় সংঙ্গীত পরিবেশন ও বঙ্গবন্ধুর অবদান ও মহান স্বাধীনতার উপর নির্মিত ডিসপ্লে উপস্থাপন করা হয়। ইউনিয়নের ৩শতাধিক শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। -বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ