স্বাদ সিলেটের স্বনামধন্য খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান : মেয়র আরিফুল হক চৌধুরী

প্রকাশিত:বুধবার, ৩১ মার্চ ২০২১ ০৭:০৩

স্বাদ সিলেটের স্বনামধন্য খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান : মেয়র আরিফুল হক চৌধুরী

সুরমাভিউ:-  সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, স্বাদ সিলেটের স্বনামধন্য খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান। সততা ও বিশ^স্ততার মাধ্যমে ব্যবসা পরিচালনা করলে নিজেরা যেমন উপকৃত হওয়া যায়, তেমনি গ্রাহকরাও উপকৃত হন। দীর্ঘ পথচলায় স্বাদ সিলেটবাসীর চাহিদা পূরনে সম্মত হয়েছে।

নগরীর মীরবক্সটুলায় যাত্রা করল স্বাদ ক্যাফে’র উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সিলেটবাসীর চাহিদা রুচি ও স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশনের অঙ্গীকার নিয়ে আজ ৩১ মার্চ দুপুরে ফিতা কেটে প্রতিষ্ঠানটির উদ্বোধন করেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর রাশেদ আহমদ, কাউন্সিলর সিকন্দর আলী ও দৈনিক সিলেটের ডাক-এর ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বাদ এন্ড কোং-এর চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল হান্নান, ব্যবস্থাপনা পরিচালক নূরুল আলম, পরিচালক আবু সুফিয়ান হীরা, কোম্পানির এজিএম এস এম জাকির, ম্যানেজার এডমিন রাজু চৌধুরী ও শো-রুম পরিদর্শক মো. মহিউদ্দিন প্রমূখ।

অনুষ্ঠানে স্বাদ এন্ড কোং-এর ব্যবস্থাপনা পরিচালক নূরুল আলম বলেন সততা, বিশ^স্ততা ও সঠিকভাবে ব্যবসা পরিচালনা করায় স্বাদ আজ এপর্য্যায়ে এসেছে। সিলেটবাসী অত্যন্ত আত্বীয়তা পরায়ন তাই সিরেটবাসীর চাহিদা পুরনে স্বাদ সুইট , বেকারী আইটেমের পাশাপাশি এই প্রথম স্বাদ ক্যাফে যাত্রা করল।আশাকরি সিলেটবাসীর চাহিদাপূরনে আমরা সম্মত হবো।

এ সংক্রান্ত আরও সংবাদ