সিলেট-৩ আসনে প্রার্থী হতে চান মারিয়ান চৌধুরী মাম্মী

প্রকাশিত:সোমবার, ২৯ মার্চ ২০২১ ০৯:০৩

সিলেট-৩ আসনে প্রার্থী হতে চান মারিয়ান চৌধুরী মাম্মী

সুরমাভিউ:-  সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন চান সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মরহুম ইনামুল হক চৌধুরীর স্ত্রী মারিয়ান চৌধুরী মাম্মী। তিনি সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সেক্টর কামান্ডার ফোরামের মুক্তিযোদ্ধা ৭১ এর বিভাগীয় সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী মারিয়ান চৌধুরী মাম্মী বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নের সরকার। এ সরকার ক্ষমতার আসার পর থেকে দেশের অভূর্তপূর্ব উন্নয়ন হয়েছে। বিশেষ করে সিলেটের রূপ পাল্টে গেছে। উন্নয়নের জোয়াড়ে ভাসছে সিলেট। আমি আওয়ামী লীগ সরকারের এ উন্নয়নে অংশিদার হতে চাই। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আমি সিলেট-৩ আসনের উপ-নির্বানে সংসদ সদস্য হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন চান।

তিনি বলেন, আমার স্বামী বীর মুক্তিযোদ্ধা মরহুম ইনামুল হক চৌধুরী ১৯৭৯ সালে বালাগঞ্জ-ফেঞ্চুগঞ্জ আসনের ও ১৯৮৬ সালে বালাগগঞ্জ – বিশ্বনাথের এমপি ছিলেন। স্বাধীনতার যুদ্ধেও তিনি অংশগ্রহণ করেছিলেন। আমি ও আমার পরিবার সব সময় জনগণের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে।

আমাকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হলে, এ আসনে নৌকার বিজয় ছিনিয়ে আনা সম্ভব হবে- বলে তিনি উল্লেখ করেন।

মারিয়ান চৌধুরী মাম্মী আরও বলেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে কাজ করতে চাই। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে, নারী অধিকার বাস্তবায়ন করতে আমি প্রধানমন্ত্রীর কাছে সিলেট-৩ আসনের মনোনয়ন চাইছি।

উল্লেখ্য, মরহুম সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা ইনামুল হকের ভাই ডা.এহতেশামুল হকও একই আসনে এমপি হতে চান।

এ সংক্রান্ত আরও সংবাদ