মৌলভীবাজারে হেফাজতে ইসলামের দোয়া মাহফিল অনুষ্ঠিত 

প্রকাশিত:সোমবার, ২৯ মার্চ ২০২১ ০৮:০৩

মৌলভীবাজারে হেফাজতে ইসলামের দোয়া মাহফিল অনুষ্ঠিত 
মোঃ তাজুদুর রহমান:-  হেফাজতে ইসলাম বাংলাদেশের ডাকা দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে মৌলভীবাজারে। শহরের ঈদগাহ প্রাঙ্গণে হেফাজত ইসলামের একাংশের দোয়া মাহফিলে লাঠিসোটা নিয়ে অংশ গ্রহণ করেছেন নেতাকর্মীরা।
তবে প্রেসক্লাব চত্বরে হেফাজত ইসলামের অপর অংশের দোয়া মাহফিল ছিল শান্তিপূর্ণ। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
২৯ মার্চ সোমবার দুপুরে মৌলভীবাজার শহরের ঈদগাহ প্রাঙ্গণে হেফাজতের দোয়া মাহফিলের আয়োজন করে বরুনা ও ধর্মপুরী অনুসারীরা। এ সময় দোয়া মাহফিলে কিছু সংখ্যক কর্মী লাঠিসোটা নিয়ে অংশ গ্রহণ করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গেলে লাটিসোটা সড়কের আশপাশে ফেলে দেন হেফাজত কর্মীরা। দোয়া পরিচালনা করেন বরুণা মাদরাসার মুফতি রশিদুর রহমান ফারুক।
এদিকে প্রেসক্লাব চত্বরে কেন্দ্রীয় হেফাজতের সদস্য মাওলানা জামিল আহমদ আনসারীর নেতৃত্বে আরেকটি দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা বলেন, হেফাজত কর্মীদের উপর যারা হামলা চালিয়েছে তাদের দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসতে হবে এবং নিহত-আহতদের ক্ষতিপূরণ দিতে হবে। এছাড়া গ্রেপ্তার হওয়া হেফাজত কর্মীদের ছেড়ে দিতে হবে।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক জানান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার নেতৃত্বে পরিস্থিতি শান্তিপূর্ণ রাখতে মাঠে পুলিশ সদস্যরা রয়েছেন। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঈদগাহ প্রাঙ্গণে কিছু হেফাজত কর্মীরা লাটি নিয়ে এসেছিলো। তবে পরে তাদের নেতাদের নির্দেশে লাটি ফেলে দেয় তারা। এদিকে শহরে এক প্লাটন বিজিবি মোতায়েন করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ